fbpx

টফি অ্যাপস কি? টফি অ্যাপস কি কাজে ব্যবহার করা হয়?

টফি অ্যাপস কি? টফি অ্যাপ

আপনারা বর্তমান সময়ে অনেকেই হয়তো টফি অ্যাপস এর কথা শুনে থাকবেন। অনেকের এন্ড্রয়েড মোবাইলে দেখা যায় টফি অ্যাপ ইনস্টল করে রেখেছে। কিন্তু বর্তমান সময়ে অনেকেই হয়তো টফি অ্যাপ সম্পর্কে জানি না বা টফি অ্যাপস কি তা আমরা অনেকেই জানি না। বা অনেকেই জানিনা টফি অ্যাপস কি কাজে ব্যবহার করা হয়ে থাকে।

কোনো সমস্যা নাই যারা টফি অ্যাপ সম্পর্কে জানেন না তাদের জন্যে আমার আজকের পোস্ট। শুধু তাই নয়, কিভাবে ট্রফি এপপ্স আপনার Android smart TV বা মোবাইল এ ইনস্টল করতে হয়? এই এপপ্স এর সুবিধা – অসুবিধা সকল বিষয় নিয়ে আজ কথা বলবো। আসা করি নুতুনদের জন্যে টফি অ্যাপ নিয়ে আর কোনো সমস্যা হবে না টফি অ্যাপ নিয়ে। তো কথা না বাড়িয়ে শুরু করা যাক।

টফি অ্যাপস কি?

টফি অ্যাপ এমন একটি অনলাইন ভিত্তিক এপপ্স যা ব্যবহারের মাধমে আপনি Android smart TV  এর মত অনেক ভিডিও যেমন সিনেমা, নাটক, গান সহ আরো অনেক ভিডিও স্ট্রিমিং করতে পারবেন। এবং মোবাইল ফোনে Android smart TV এর মতো টিভি দেখতে পারবেন। তাছাড়া এই এপপ্স আপনি স্মার্ট ফোনের মতো Smart TV তে ও ইনস্টল করে ভিডিও দেখতে পারবেন।

কেননা টফি অ্যাপে রয়েছে ১০০টিরও অধিক টিভি চ্যানেল। এই সকল চ্যানেল ব্যবহার করে আপনি ঘরে বসেই লাইভ টিভি দেখতে পারবেন। আপনি বিভিন্ন চ্যানেল এর খবর, মুভি, ইত্যাদি ভিডিও দেখতে পারবেন।

টফি অ্যাপের নিরাপত্তাঃ

টফি অ্যাপ আপনি নিঃসন্দেহে ব্যবহার করতে পারবেন। কেননা টফি অ্যাপ ব্যবহার করা সম্পূর্ণ নিরাপদ। কারণ ট্রফি এপপ্স এর ব্যাক্তিগত ভাবে বাংলালিংক পরিচালনা করে থাকে। অর্থাৎ টফি অ্যাপের মালিক সম্পূর্ণরূপে বাংলালিংক।

বাংলালিংক মূলত এই টফি অ্যাপ পরিচালনা করে থাকে। সুতরাং আপনার টফি অ্যাপ নিয়ে সন্দেহের কোনো কারণ থাকবে না আশা করছি।

টফি অ্যাপে মালিকানাধীন যেহেতু বাংলালিংক এবং এই এপপ্স এর পরিচালনা এবং আপডেট যেহেতু বাংলালিংক করে থাকে তাই আপনার ট্রফি এপপ্স ব্যাবহারে সম্পূর্ণ নিরাপত্তা আছে। কেননা এই এপপ্স ব্যাবহারে কারণে আপনার ডাটা চুরি হওয়ার কোনো সম্বাভনা নেই বললেই চলে।

তাই আমি আপনাকে পরামর্শ দিবো আপনি যদি আপনার Smartphone অথবা Smart TV তে লাইভ টিভি এপপ্স ব্যবহার করতে চান তাহলে আপনি অন্য কোনো third-party এপপ্স ব্যবহার না করে টফি অ্যাপ ব্যবহার করে থাকেন তাহলে আপনার ডাটা বা ইনফরমেশন নিরাপত্তা থাকবে।

টফি অ্যাপস ব্যবহার করার সুবিধাঃ

টফি অ্যাপস ব্যবহার করে আপনি অনেক সুবিধা পেতে পারেন। এতক্ষন আমরা টফি অ্যাপস কি বা কি কাজে ব্যবহার করা হয় সেই বিষয় নিয়ে আলোচনা করলাম। এখন আমরা জেনে নেই টফি অ্যাপস ব্যাবহারের কি কি সুবিধা আছে।

টফি অ্যাপ এ রয়েছে লাইভ 100 টিরও বেশি টিভি চ্যানেল –

আপনারা জেনে হয়তো আরো অনেক আনন্দিত হবেন না আপনার বাড়িতে যে সকল টিভি চ্যানেল দেখেন সেই টিভি এর মতোই টফি অ্যাপে রয়েছে ১০০ টির ও বেশি টিভি চ্যানেল। আপনি টফি অ্যাপ ইনস্টল করার পরে এই ১০০টি টিভি চ্যানেল দেখতে পারবেন।

আপনি অন্য অন্য এপপ্স ব্যবহার করে পেইড সাবস্ক্রিপশন ফী দিয়ে আপনি টিভি দেখার সুবিধা পাবেন। কিন্তু টফি অ্যাপে আপনি পাবেন ফ্রীতে ভিডিও দেখার সুযোগ। অর্থাৎ এর জন্যে আপনাকে কোনো প্রকার টাকা খরচ না করে শুধু মাত্র মোবাইলের MB ব্যবহার করে আপনি এই টফি অ্যাপ থেকে ভিডিও দেখতে পারবেন।

এর জন্যে আপনাকে আপনার হাতে থাকা স্মার্টফোন ব্যবহার করে অথবা আপনার বাসায় যদি একটি Smart TV থাকে তাহলে আপনি এই এপপ্স খুব সহজেই ব্যবহার করতে পারবেন।

টফি অ্যাপে সকল খেলা দেখা যায়

আমরা যারা খেলা দেখতে পছন্দ করি তাদের জন্যে টফি অ্যাপ দারুন একটি মোবাইল এপপ্স। কারন টফি অ্যাপের মাধ্যমে আপনি খুব সহজেই খেলা খেলা দেখতে পারবেন।

টফি আপে আপনি খেলা দেখার জন্যে অনেক চ্যানেল পাবেন। আপনার পছন্দ চ্যানেল আপনি টফি আপে দেখতে পারবেন। টফি আপে এর আরেকটা সুবিধা হলো আপনি যদি এই এপপ্স ব্যবহার করেন তাহলে আপনি যখন লগইন করবেন তখন এই এপপ্স এর নোটিফিকেশনে মেসেজ দেখতে পাবেন। কোন কোন চ্যানেলে কি কি গুরুত্বপূর্ণ অনুষ্ঠান কখন হতে যাচ্ছে ।

কনটেন্ট ক্রিয়েট করে সেই কনটেন্ট টফি অ্যাপে ছেড়ে দিয়ে আয় করাঃ

আপনি ভিডিও কনটেন্ট মেক করে সেই ভিডিও টফি তে ছেড়ে দিয়ে টফি অ্যাপের থেকে টাকা ইনকাম করা এই এপপ্স এর আরেকটা গুরুত্বপূর্ণ সুবিধা। আপনি চাইলেই যেকোনো উল্টা পাল্টা কনটেন্ট এখানে পাবলিশড করতে পারবেন না। এখানে আপনাকে কনটেন্ট পাবলিশড করতে অবশ্যই আপনার মানসম্মত কনটেন্ট থাকা লাগবে।

টফি অ্যাপের মাধ্যমে জনপ্রিয় নাটক সিনেমা দেখা যায়

টফি অ্যাপ ব্যবহার করে আপনি বাংলাদেশের জনপ্রিয় নাটক, সিনেমা, গান ছাড়া আরো অনেক ইন্টারটেনমেন্ট পেতে পারেন এই এপপ্স ব্যবহার করে। শুধু বাংলা ভিডিও নয় এখানে তুর্কি সিরিজ কুরুলুস উসমান এর মতো অনেক জনপ্রিয় ওয়েব সিরিজ আপনি এখানে পেয়ে যাবেন।

কোথায় পাবেন এই টফি অ্যাপ?

আপনি চাইলে গুগল প্লে স্টোর থেকে খুব সহজেই এই এপপ্স ইনস্টল করে আপনার ফোন চালাতে পারবেন।

টফি অ্যাপ প্লে স্টোর থেকে ডাউনলোড লিংক

Leave a Comment