মাত্র ১০২০০ টাকায় ৩২ ইঞ্চি স্মার্ট টিভি! - Ponnobd Electronics

মাত্র ১০২০০ টাকায় ৩২ ইঞ্চি স্মার্ট টিভি!

মাত্র ১০২০০ টাকায় ৩২ ইঞ্চি স্মার্ট টিভি

মধ্যবিত্তের বাজেটের মধ্যেই উন্নতমানের টেলিভিশন আনল পেন্টানিক (pentanik )। বাংলাদেশের অন্যান্য কোম্পানির টিভির তুলনায় সস্তায় মিলবে ৩২ ইঞ্চির LED TV।

মধ্যবিত্তের বাজেটের মধ্যেই উন্নতমানের টেলিভিশন আনল পেন্টানিক (Pentanik)। বাংলাদেশের অন্যান্য কোম্পানির টিভির তুলনায় সস্তায় মিলবে ৩২ ইঞ্চির LED TV । শুধু তাই নয়, হাই ক্রিস্টাল ক্লিয়ার ইমেজেস, HRR™ Technology ও উন্নতমানের panel বিশিষ্ট টিভিটির দাম মাত্র ১০, ২০০টাকা! নাহ, ভুল দেখছেন না। আপনার সাধ্যের মধ্যেই মিলবে স্মার্ট টিভি।
এই নতুন টিভিটি কেন কিনবেন?এতে কী কী সুবিধা মিলবে, জানতে ইচ্ছে করছে তো?

১. বাংলাদেশের বৈদ্যুতিন শক্তি ও খরচের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে এই উন্নতমানের প্রযুক্তি নির্ভর টিভি।

২. ছবির গুণমান ধরে রাখতে রয়েছে HRDP™ Technology।

৩. ব্লুটুথ পরিষেবা, পাওয়ারফুল অডিও ব্যবস্থা

৪. এ গ্রেড ডিসপ্লে প্যানেল রয়েছে এতে। যার ফলে ৩২ ইঞ্চি টিভিটির যেকোনও দিক বা কোন থেকে সমানভাবে ঝকঝকে সুন্দর ছবি দেখা যাবে।

৫. এছাড়া রয়েছে সিনেমা জুম মোড। যাতে করে ইনস্টলড সিনেমা আপনি সরাসরি ক্লিক করেই যেতে দেখতে পারবেন।

৬. অন্যান্য LED TV-র তুলনায় এই টিভি অনেক স্লিম ও সুন্দর ডিজাইনের।

৭. Korean Technology Pentanik TV শুধুমাত্র ছবির গুণমান বজায় রাখতে যেমন সক্ষম তেমনই ভাবে মোবাইল শেয়ার করে দেখতে পারবেন টিভি এছাড়া অনলিনে টিভি চ্যানেল দেখতে পারেবন HD কুয়ালিটিতে । একেবারে ঝকঝকে পরিষ্কার ছবি থাকার ফলে আপনার শিশুর খেলার ও চোখের কোনও অসুবিধাও হবে না।

৮. পারলে আপনি টিভিটিকে কম্পিউটার হিসেবেও ব্যবহার করতে পারবেন।
৯. ব্যাবহার করতে পারবেন জাগো বিডি, আমাজান প্রাইম, নেটফ্লিক্স এর মত নিত্য নতুন অ্যাপ ।
পেন্টানিক টিভির রয়েছে নিত্য নতুন কালার ও মন মাতানু ডিজাইন। আপনার প্রয়োজনিয় সাইজ নির্ধারন করতে পারবেন । পেন্টানিক এর রয়েছে ২৪ ইঞ্চি থেকে শুরু করে ৭৫ ইঞ্চি টিভি।
১০। পেন্টানিক টিভিতে পাবেন বিভিন্ন রেজুলেসনএর টিভি যেমন ২৪-৫০ ইঞ্চি পর্যন্ত hd ও fullHD রেজুলেসন ৫৫ ইঞ্চি থেকে ৭৫ ইঞ্চি টিভিতে পাবেন 4K UHD রেজুলেসনের টিভি ।
১১। বাজারে অনেক টিভি শুধু মাত্র স্মার্ট টেকনলজির হওয়াতে অনেক ক্ষেত্রে সমসসার সম্মখিন হতে হয় । কিন্তু পেন্টানিক টিভি গুলো স্মার্ট এর পাশা পাশি android ভার্সনের হওয়ায় বাড়তি কিছু সুবিধা পাবেন ।পেন্টানিক টিভি কিনালে সবচাইতে আস্তার যায়গা হল আপনাকে দেওয়া হবে ফুল ১ বছরের টিভি নস্ট হলে পরিবর্তন করে নতুন টিভি দেওয়ার গ্যারান্টি । এছাড়া ১০ বছরেরর মধ্যে নস্ট হলে ফ্রি সার্ভিসিং সুবিধা ।

আপনারা যারা টিভি কেনার কথা ভাবছেন তারা আজই চলে আসতে পারেন পেন্টানিক এর অথরাইজড শো-রুমে। আপনারা চাইলে মুল্য দেখে নিতে পারেন এই লিংকে ক্লিক করেঃ  Led TV price In Bangladesh

Leave a Comment

Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial