fbpx

লাইভ টিভি দেখার উপায় জেনে নিন

লাইভ টিভি দেখার উপায় জেনে নিন

আজ আমরা কথা বলব লাইভ টিভি নিয়ে। কি ভাবে আমরা লাইভ টিভি দেখতে পারি বা ইন্টারনেট এ টিভি দেখার জন্যে কোন apps ব্যবহার করব সেই বিষয়ে চলুন জেনে আসি বিস্তারিত।

প্রযুক্তি আমাদের জীবনকে অনেক সহজ করে দিয়েছে। প্রযুক্তির এই নতুন-নতুন আবিস্কারের ফলে পৃথিবী যেন ক্রমেই ছোট হয়ে আসছে! আমরা আমাদের হাতে থাকা ছোট একটি smartphone এর সাহায্যে এখন অনেক জটিল জটিল কাজ খুব সহজেই সমাধান করে ফেলতে পারছি। আর আজকাল স্মার্টফোনও বিনোদনের বড় একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে।

এখন আমরা আমাদের স্মার্টফোনের সাহায্যেই বিনামূল্যে দেশি-বিদেশি সব টিভি চ্যানেলও দেখতে পারি। আর এই চ্যানেল গুলো অথবা IPTV গুলো দেখতে আমাদের তেমন বেশি কিছুর প্রয়োজন হয় না খালি প্রয়োজন হয় একটু ইন্টারনেট সংযোগ এর। আর এই লাইভ-টিভি অ্যাপগুলো মোবাইলে নামানো লাগে। 

সময় টিভি লাইভ

আগেরে মতো লাইভ-টিভি দেখার জন্য এখন আর দীর্ঘ সময় ধরে কাজ-কর্ম ফেলে রেখে টিভির সামনে বসে থাকা লাগেনা। এখন প্রজুক্তির উন্নতির সাথে সাথে সময় টিভিরও নিজের একটি লাইভ-টিভি অ্যাপ বাজারে এসেছে যেখানে সময় টিভি লাইভ আজকের খবর দেখা যায় এবং সকল ধরনের তাজা নিউস পাওয়া যায়।

আর এই অ্যাপটি বাজারে আসায় মানুষের জন্য সুবিধাই হয়েছে কারণ এই অ্যাপ টিতে যখনই  সময় সংবাদ লাইভ টিভি সরাসরি লেখা হয় মানুষ ডিরেক্টে লাইভ-টিভি অপশনে প্রবেশ করে ফেলে ।

Download Link

যমুনা টিভি লাইভ

আমাদের তালিকার আরেকটি লাইভ টিভি অ্যাপ হচ্ছে যমুনা টিভি অ্যাপ। এই অ্যাপও মানুষ গুগোল প্লেস্টোর এ পাওয়া যায় এইসব লাইভ-টিভি অ্যাপ আসার আগে মানুষকে অনেক কষ্ট করে লাইভ নিউজ বের করতে হতো তখন মানুষ বিভিন্ন সাইট এ গিয়ে যমুনা টিভি লাইভ সরাসরি, সময় টিভি লাইভ এখন, টিভি লাইভ ইত্যাদি ধরনের জিনিস লিখে সার্চ করতো কিন্তু তাও লাইভ নিউজ দেখতে পেত না ।

Download Link

দীপ্ত টিভি লাইভ

অনেকেই আজকাল ইন্টারনেট বা বিভিন্ন জায়গায় দীপ্ত টিভি সরাসরি লাইভ , দীপ্ত টিভি লাইভ, দীপ্ত টিভি ইত্যাদি লিখে সার্চ করে। এই সকল সার্চ দেখে দীপ্ত টিভি চ্যানেল নিজেরাই নিজেদের একটি লাইভ টিভি অ্যাপ লঞ্চ করছে যা এখন গুগোল প্লেস্টোর এ উপলব্ধ করা আছে। 

Download Links

71 টিভি লাইভ সরাসরি

৭১ টিভি হচ্ছে বাংলাদেশের একটি জনপ্রিয় নিউজ চ্যানেল। মানুষ এই করোনা পরিস্থিতি তে যে সকল চ্যানেল বেশি দেখেছে তার মধ্যে ৭১ টিভি একটি । এতো জনপ্রিয়তা দেখে এই চ্যানেল টাও নিজের একটি লাইভ টিভি অ্যাপ নিয়ে এসেছে। 

Download Links

লাইভ টিভি চ্যানেল

উপরোক্ত চ্যানেল গুলো মানুষ তো খুজেই কিন্তু এই চ্যানেল গুলো নিয়েও মানুষের আগ্রহ অনেক বেশি। যেমনঃ লাইভ নেট টিভি, টিভি লাইভ, লাইভ টিভি, জি টিভি লাইভ, এশিয়ান টিভি লাইভ ইত্যাদি। 

উপরোক্ত সবগুলো লিখা নিয়েই কোম্পানি নিজ নিজ লাইভ টিভি গুগোল প্লেস্টোর এ রিলিস করেছে। 

খেলা লাইভ টিভি

মানুষ যে খালি নিউজ এর জন্যই লাইভ টিভি চালায় টা বললে অনেকটা ভুল হবে কারণ মানু আজকাল খেলাধুলা নিয়েও অনেক ঘাটাঘাটি করে। খেলা লাইভ দেখার জন্য গুগোল এয়া গিয়ে নানা ভাবে সার্চ করে যেমনঃ গাজী টিভি লাইভ ক্রিকেট, ফুটবল লাইভ-টিভি, খেলা কোপা আমেরিকা লাইভ-টিভি, লাইভ ক্রিকেট টিভি ইত্যাদি।

Leave a Comment