কিভাবে ডিসের লাইন কানেক্ট ছাড়াই আপ্পস এর মাধ্যমে টেলিভিশন দেখব ?

লাইভ টিভি

অনলাইনে লাইভ টিভি দেখুন ফ্রিতে

আসালামুলাইকুম পণ্যবিডি ইলেক্ট্রনিক্স এর পক্ষ থেকে সবাইকে অনেক অনেক শুবেচ্ছা । সবাই আশা করছি অনেক ভালো আছেন । আজকে যেই কন্টেন্টটি নিয়ে আসছি এটা হচ্ছে স্মার্ট এন্ডোয়েড টিভিতে কিভাবে টিভি চ্যানেল দেখব। আমরা কিন্তু আমাদের এন্ডোয়েড টেলিভিশনে কিন্তু ভালো মানের টিভি চ্যানেল দেখতে চাই কোন ডিসের লাইনের কানেকশন ছাড়া ।

 

কিভাবে ডিসের লাইন কানেক্ট ছাড়াই আপ্পস এর মাধ্যমে টেলিভিশন দেখব ?

আজকে আপনাদের দেখিয়ে দিবো এই প্রচেসটি ।আমাদের প্রত্যেকের বাসায় কিন্তু এখন ওয়াইফাই সংযোগ আছে । বিশেষে করে যারা এন্ডোয়েড টিভি ব্যাবহার করে থাকি । যারা ওয়াইফাই ব্যাবহার করে থাকেন তাদের জন্য এই প্রসেস টি খুবই সহজ । তাহলে চলুন আমারা জটপট দেখে নেই কিভাবে কিভাবে ডিসের লাইন কানেক্ট ছাড়াই আপ্পস এর মাধ্যমে টেলিভিশন দেখা যায় ।

প্রথমে আমি আমার টিভিতে এই আপ্পস টি ইন্সটল করবো। তার পর দেখিয়ে দিবো কিভাবে এই আপ্পস টি আপনারা ব্যাবহার করে ওয়াইফাই এর মাধ্যমে টিভি চ্যানেল গুলো দেখবেন । প্রথমে আমি যাচ্ছি আমার পেন্ডাইবে আপনাদের যাদের পেন্ডাইব নাই তারা গুগল থেকে সরাসরি টিভি থেকে ডউনলোড করে নিতে পারবেন । আর জাদের পেন্ডাইব আছে আপনারা ল্যাপটপ অথবা ডেক্সটপ থেকে আপ্পস টি ডাউনলোড করে নিন । পেন্ডাইবের ফোল্ডার ওপেন করে বিডি আইক্স টিভি যেই আপ্পস টি আছে এটা আমি ওপেন করে ইন্সটল ক্লিক করে ইন্সটল করবো। তারপর ইন্সটল হয়ে যাওয়ার পর ওপেন ক্লিক করে ওপেন করবো ।

এই আপ্সটির সুবিধা সমূহঃ

১। এখানে পাবেন লোকাল ও আন্তর্জাতিক টিভি চ্যানেল

২। এতে পাবেন এইচ ডি কুয়ালিটির টিভি চ্যানেল গুলো ।

৩। এটা খুব কম ইন্টারনেট স্পীডের মাধ্যমে ব্যাবহার করতে পারবেন ।

৪। কোন প্রকারের বাফারিং ছাড়া খুব সহজে উপভোগ করতে পারবেন ।

৫। ভারতিয় জনপ্রিয় চ্যানেল গুলো পাবেন এই আপ্পস টিতে ।

৬। ডিসের লাইনের মত যেকোনো চ্যানেল খুব সহজে পরিবর্তন করে নিতে পারবেন ।

ইতি মধ্যে আমার স্ক্রীনে দেখতে পাচ্ছেন আমাদের অনেক গুলো চ্যানেল চলে আসছে।এর মধ্যে আপনার ফেবারিট কোন চ্যানেল থাকলে প্লে করে দেখতে পারেন এবং আপনার পছন্দের চ্যানেল গুলো লাভ রেয়েক্ট দিয়ে লিস্টেট হিসাবে রাখতে পারেন। চলুন একটা চ্যানেল ওপেন করে দেখাই । আপনার বাসায় যদি একটা ওয়েরলেস কীবোর্ড মাউস থেকে থাকে তারা খুব সহজেই পরিচালনা করতে পারবেন। আমার কাছে যেহেতু কীবোর্ড নাই সেহেতু আমি রিমোট দিয়ে অপারেট করবো। আপনারা দেখতে পাচ্ছেন আমি একটি চ্যানেল প্লে করেছি । আপনার ওয়াইফাই গতি যদি কম থাকে তাহলে আপনি কিছু সময় অপেক্ষা করতে হতে পারে। এখন আমি এই চ্যানেলটি থেকে এক্সিট দিয়ে  বের হয়ে অন্য একটি চ্যানেল পরিবর্তন করতে পারব ।

আপনাদের যারা এই আপ্সটি ডাউনলোড করতে চাচ্ছেন তারা নিচের লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন । ডাউনলোডে কোন সমস্যা হলে কমেন্ট সেকশনে কমেন্ট করে যানিয়ে দিন ।

এখান থেকে ডাউনলোড করুন

ধন্যবাদ সবাইকে

Leave a Comment