fbpx

bdiptv । Android মোবাইলে IPTV দেখার সেরা ১০ টি অ্যাপ

bdiptv

আমরা আমাদের কম্পিউটার, ল্যাপটপ বা মোবাইল ফোন ব্যবহার করে অনলাইন এপপ্স বা ওয়েবসাইটের মাদ্ধমে free live TV ( bdiptv ) দেখতে পারি। এই সকল apps কতগুলো ফ্রি আবার কিছু আছে যারা অল্প পরিমান subscription fee নিয়ে আপনাকে টিভি দেখার অনুমতি দেয়।

আরও পড়ুন – IPTV BD – Best live IPTV apps for BD

 

আপনি যদি আপনার Android মোবাইলে বা কম্পিউটার, ল্যাপটপে ফ্রীতে live TV  দেখতে চান ( bdiptv ) তাহলে আজকের পোস্ট আপনার জন্যে অনেক গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে।

আজ আমি মূলত কথা বলবো এমন ১০টি ওয়েবসাইট এবং এপপ্স নিয়ে যা থেকে আপনি ফ্রীতে এবং অল্প কিছু সাবস্ক্রিপশন ফী প্রদান করে ঘরে বসে টিভি দেখার সুজোগ পেতে পারেন।

LIVE TV ( bdiptv ) দেখার জন্যে কি টাকা লাগবে?

ল্যাপটপ, মোবাইল বা কম্পিউটার এ LIVE TV ( bdiptv )  দেখার জন্যে আপনাকে অবশ্যই একটি বিষয় মাথায় রাখতে হবে সেটা হলো আপনার অবশ্যই ইন্টার কানেকশন থাকতে হবে।

 

এখানে একটা কথা বলি সেটা হলো এখানে কিন্তু আমি বলেছি ইন্টারনেট কানেকশন mb থাকতে হবে এমন কথা কিন্তু আমি বলি নাই। বুঝতে পারলেন না ??

 

ল্যাপটপ, মোবাইল বা কম্পিউটার এ LIVE TV ( bdiptv ) দেখার জন্যে আপনাকে অবশ্যই একটি বিষয় মাথায় রাখতে হবে সেটা হলো আপনার অবশ্যই ইন্টার কানেকশন থাকতে হবে।

Visit – Pintanik TV

এখানে একটা কথা বলি সেটা হলো এখানে কিন্তু আমি বলেছি ইন্টারনেট কানেকশন mb থাকতে হবে এমন কথা কিন্তু আমি বলি নাই। বুঝতে পারলেন না ??

 

বিষয়টা আমি একটু ক্লিয়ার করে বলছি। ধরুন আপনি এখন ফেইসবুক ব্যবহার করছেন এই সময় আপনার সিম এর MB শেষ হয়ে গেলো। কিন্তু তাই বলে কি আপনি ফেইসবুক ব্যবহার করতে পারবেন না? অবশ্যই পারবেন। আপনি এখন MB না কিনেই কিন্তু ফেইসবুক ম্যাসেঞ্জের ব্যবহার করতে পারবেন ফ্রি তে সবাইকে মেসেজ করতে পারবেন।

ঠিক এই ভাবেই আপনার মোবাইল MB না থাকলেও আপনি ফ্রীতে LIVE TV দেখতে পারবেন শুধু আপনার ফোনের ডাটা কানেকশন on করা থাকলে।

অর্থাৎ ইন্টারনেট এর মাদ্ধমে স্পেসিফিক কিছু এপপ্স ব্যবহার করে কিন্তু আপনি আপনার প্রয়োজনীয় চ্যানেল গুলো ব্যাবহার করে ভিডিও দেখতে পারবেন খুব সহজেই। আমরা এখানে ১০টি মোবাইল এপপ্স এবং ওয়েবসাইটের কথা বলবো যেখান থেকে সবগুলো না হলেও কিছু কিছু এপপ্স এর মাদ্ধমে আপনি LIVE TV  ( bdiptv ) দেখতে পারবেন কোনো টাকা বা mb ব্যবহার না করেই।

মোবাইলে ফ্রি লাইভ টিভি ( bdiptv ) দেখার ১০ টি Android app

আমরা যে সকল free live TV ( bdiptv ) এর কথা বলবো তা আপনি Google Play Store থেকে ডাউনলোড করে নিতে পারবেন। ডাউনলোড লিংক অবশ্যই আমি আলোচনার সময় দিয়ে দিবো।

Bioscope LIVE TV

Bioscope LIVE TV চেনেনা এমন লোক হাউজে পাওয়া এখন খুব কঠিন। Bioscope LIVE TV এর মাদ্ধমে আপনি বাংলাদেশের সকল বাংলা চ্যালেন আপনি সম্পর্ন ফ্রিতে দেখতে পাবেন। Bioscope app এর মাধ্যমে সকল বাংলা সিরিয়াল, গান, মুভি, খেলা ইত্যাদি দেখতে পাবেন। আপনি যদি গ্রামীণ সিম ব্যবহার করেন তাহালে আরো নানা অফার পাবেন এই Bioscope LIVE TV ব্যবহার করে।

দীপ্ত টিভি Free Android App

দীপ্ত টিভি বাংলাদেশে অনেক জনপ্রিয় একটি টিভি। দীপ্ত এপপ্স এর মাদ্ধমে আপনারা লাইভ ( bdiptv ) বাংলা ছায়াছবি, খবর, বিনোদন, গান, নাটক ইত্যাদি একদম ফ্রীতে দেখতে পারবেন। আপনি ফ্রীতে দীপ্ত টিভি দেখতে দীপ্ত টিভি Free Android App টি ডাউনলোড করে নিতে পারেন।

Nexgtv HD: Android ফ্রি লাইভ টিভি অ্যাপ

Nexgtv HD মোবাইল টিভি মোবাইল ডিভাইসে লাইভ টিভি ( bdiptv ) দেখার জন্য একটি আকর্ষণীয় শেষ ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে।

এখন নিউজ X, B4U, MH1 এবং আরও অনেক কিছু, টিভি শো এবং ইংরেজি সিনেমা, হিন্দি সিনেমা এবং আরও অনেক কিছু দেখানোর চাহিদার বিষয়বস্তুর ভিডিওর বিশাল লাইব্রেরি জুড়ে সেরা লাইভ টিভি চ্যানেলগুলি দেখুন।

Visit – Sony TV

উচ্চ মানের লাইভ টিভি মোবাইল টিভি দেখার চূড়ান্ত আনন্দ উপভোগ করতে 4G/3G/Wi-Fi নেটওয়ার্ক সহ স্মার্ট ফোন, ট্যাবলেট এবং হাই এন্ড ফোনে ব্যবহারের প্রস্তাবিত।

Rabbithole live tv app

Rabbithole live tv app বাংলাদেশের মদ্ধে যে সকল লাইভ টিভি আপ্পস ( bdiptv ) আছে তাদের মদ্ধে Rabbithole live tv app অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। Rabbithole live tv app এর মাদ্ধমে আপনি খেলা বিভিন্ন টিভি শো সহ আরো অনেক নতুন পুরোনো সকল মুভি, ছবি, গান দেখতে পারেন বিনামূল্যে।

Yupptv ফ্রি লাইভ টিভি অ্যাপ

এখনকার সময়ে Yupp TV টি সবার জন্যে বিনামূল্যে প্রদান করা হয়েছে। yupp tv এমন একটি এপপ্স, যেখানে আপনি আপনার পছন্দ মতো অনেক ধরণের হিন্দি, বাংলা টিভি চ্যানেল এর মাদ্ধমে ফ্রীতে অনেক কিছু উপভোর করতে পারবেন আপনার পছন্দ মতো।

অনেক ধরণের বাংলা টিভি চ্যানেল আছে যেগুলো আপনি এই এপপ্স এর মাধ্যমে বিনামূল্যে দেখতে পারেন।

যেমন: সঙ্গীত বাংলা, নিউজ টাইম বাংলা, রূপসী বাংলাসহ অনেক টিভি রয়েছে যা আপনি বিনামূল্যে দেখতে পারেন সবার আগেই।

Yupp এপপ্স এ আপনি বেশীরভাগই দেখতে পারবেন হিন্দি চ্যানেল। তবে হিনদিয়ার পাশাপাশি আপনি অনেক বাংলা চ্যানেলও দেখতে পারবেন Yupp apps  এর মাদ্ধমে।

এই এপপ্স থেকে আপনাকে মুভি বা কোনো কিছু দেখতে চাইলে আপনাকে প্রথমেই রেজিস্টেশন করতে হবে। রেজিস্টেশন না করে আপনি এই এপপ্স উপভোগ করতে পারবেন না।

Visit – Samsung TV

এখানে আপনি রেজিস্টেশন করার পরে আপনাকে approval এর জন্যে কিছু দিন অপেক্ষা করতে হতে পারে। কিছু কিছু ক্ষেত্রে তারা ১৫-২০ দিন সময় নেয় approval দিতে।

approval দেয়ার পরে আপনাকে তারা রেজিস্টেশন বোনাস হিসাবে ১০০ টাকা প্রদান করবে। যা দিয়ে আপনি Yupp tv অ্যাপ ব্যবহার করতে পারবেন।

Pluto TV free Apps

Pluto TV থেকে আপনি ফ্রীতে আপনার মোবাইল থেকে ভিডিও দেখতে পারেন।

Pluto TV মোবাইল Android এবং iOS device এর পাশাপাশি media streaming device যেমন Android TV, Amazon Fire TV, Apple TV, Chromecast, PlayStation 4 এবং Roku-এর মাধ্যম দেখতে পারবেন।

JIO Tv ফ্রি লাইভ টিভি অ্যাপ

JIO টিভি লাইভ দেখতে চাইলে আপনাকে অবশ্যই সর্বপ্রথম JIO টিভি লাইভ এপপ্স ডাউনলোড করতে হবে। না হলে আপনি JIO টিভি লাইভ ( bdiptv ) ব্যবহার করতে পারবেন না।

একমাত্র আপনার মোবাইল ইনস্টল করেই আপনি এই এপপ্স ব্যাবহার করতে পারবেন।

আপনার পছন্দ মতো অনেক চ্যানেল এই এপপ্স এর মাদ্ধমে দেখতে পারবেন। এখানে যে চ্যানেল গুলো আছে তার অধিকাংশ বাংলা।  এখানে যে চ্যানেল দেখতে পারবেন সেগুলো হলো: Zee বাংলা চ্যানেল, Zee বাংলা সিনেমা, সঙ্গীত বাংলা, বাংলা টাইম। একহারাও আপনি অনেক কিছু দেখতে পারবেন এই এপপ্স এর মাদ্ধমে।

Visit – Lg TV

বাংলার পাশাপাশি আপনি হিন্দি চ্যানেল ও দেখতে পারবেন এই এপপ্স এর মাধ্যমে। এর জন্যে আপনাকে সর্বপ্রথম JIO TV App টি নিজের মোবাইলে ডাউনলোড করতে হবে এবং ইনস্টল করতে হবে। ইনস্টল করার পরেই আপনি টিভি দেখা শুরু করতে পারেন।

টফি লাইভ টিভি:

টফি হলো বাংলালিংক এর একটি পরিষেবা। যেখান থেকে আপনি আপনার পছন্দ মতো বিভিন্ন বাংলা নাটক, মুভি, খেলা, খবর, এবং বিনোদন সহ অনেক কিছু পাবেন টফি এপপ্স থেকে।

Web Video Cast | Browser to TV

গুগল প্লে স্টোরে ফ্রি সাবস্ক্রিপশন ব্যবহার করে এই এপপ্স আপনি ব্যবহার করতে  পারবেন। এই এপপ্স আপনাকে বিনামূল্যে ৩০ দিন ব্যবহার করতে পারবেন।

৩০ দিন পরে আপনাকে টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনে ব্যবহার করতে হবে। তবে সাবস্ক্রিপশন ফী তেমন একটা বেশি না। খুব অল্প খরচে আপনি ব্যবহার করতে পারবেন এই এপপ্স।

Visit – Walton TV

এই এপপ্স ব্যবহার করার জন্যে আপনাকে বাংলালিংক থেকে ট্রফি MB কিনতে হবে। তাছাড়া অন্য কোনো MB তেও আপনি এই এপপ্স চালাতে পারবেন।

HotStar ফ্রি লাইভ টিভি অ্যাপ

বর্তমানে সবার পছন্দ এপপ্স হলো HotStar অ্যাপ। যেকোনো ভাষার মুভি দেখার জন্যে HotStar ব্যবহার করা যায় বলে এই HotStar সবার প্রিয় হয়ে উঠেছে।

এই এপপ্স ব্যবহার করে আপনি যেকোনো ভাষার সিরিয়াল, মুভি, খেলা ধুলা ছাড়া আরো অনেক ধরণের ভিডিও লাইভ দেখতে পারবেন আপনার মোবাইলে ।

প্রায় সকল জনপ্রিয় চ্যানেল গুলোকেই আপনি এই HotStar এপপ্স এর মাদ্ধমে দেখতে পারবেন খুব সহজেই।

তাই আপনি যদি এই ফ্রি লাইভ টিভির ( bdiptv ) মাধ্যমে উপরিউক্ত ভিডিও গুলো দেখতে চান তাহলে Hotstar app টি ডাউনলোড করে নিতে হবে।

Leave a Comment