fbpx

Best TV 2022 | Top 10 Smart LED TV

Best TV 2022 | Top 10 Smart LED TV

2022 সালে Best TV খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।  আমরা QLED এবং OLED TV থেকে নতুন মিনি Best OLED  TV গুলির একটি তালিকা নিয়ে এসেছি, যার সবকটিই স্মার্ট TV যা আপনাকে প্রচণ্ড অন-বোর্ড স্ট্রিমিং অফার করবে৷

এই প্রযুক্তিতে প্রতিটি LED TV আলাদা কিছু ফীচার নিয়ে আসে, তবে প্রতিটি SMART TVএকই মূল লক্ষ্য কিন্তু একটাই – আরও Good contrast, আরও Good lighting control এবং আরো vivid colors অফার করা।

এগুলোর প্রতিটিই আপনার পছন্দের যোগ্য হবে, কারণ এগুলি আপনার best led tvদেখার বা গেমিং অভিজ্ঞতাকে সত্যিকার অর্থে আরো বাড়িয়ে তুলতে পারে। বিশেষ করে, আপনি যদি সিনেমা দেখতে বা গেম খেলতে ভালোবাসেন, তাহলে একটি বড় পর্দার Smart TV এখানে একটি বিশাল পার্থক্য নিয়ে আসতে পারে।

ভাল খবর? LED বড় মনিটরের TV দাম সত্যিই কমেছে। যদিও আপনি অতীতে একটি নতুন 75-ইঞ্চি বা 85-ইঞ্চি স্ক্রিনে সহজেই BDT 4,25,000 থেকে BDT 850000 টাকার মধ্যে পেয়ে যেতে পারেন। আপনি আমাদের থেকে অনেক কম মূল্যে ভালোমানের LED Smart TV পেতে পারেন।

আপনি নীচে আমাদের বাছাইকরা LED TV দেখতে পারেন আজকের সেরা Smart TV তে– 4K রেজোলিউশন, রঙিন HDR, এবং শক্তিশালী বৈশিষ্ট্য সেট এবং সর্বশেষ গেম কনসোল এবং পিসিগুলির জন্য HDMI 2.1 এবং VRR- সাপোর্ট করে।

Samsung QN90A Neo QLED
Samsung QN90A Neo QLED

Samsung QLED 8K TV

কারো কারো কাছে 8K কিছুটা ওভারকিলের মতো মনে হতে পারে, কিন্তু আমাদের মনে কোন সন্দেহ নেই যে Samsung QN900A নিও QLED 8K BEST LED TV ফ্ল্যাটস্ক্রিন টেলিভিশন প্রযুক্তির একটি নতুন যুগের সূচনা করেছে।

Samsung-এর Mini LED-sporting QN900A Neo QLED 8K TV এর ছবির গুণমান, ব্যতিক্রমী রঙ এবং উজ্জ্বলতা, ভালোমানের সাউন্ড এবং অসামান্য ব্ল্যাকগুলি অফার করে – এই LED Smart গুলো এমন ভাবে ডিজাইন করা হয়েছে যা  সবই এমন একটি প্যাকেজে যা ডিজাইনের জন্যে এই Smart android TV পছন্দ করে।

Samsung-এর ‘কোয়ান্টাম’ মিনি এলইডিগুলি একটি নিয়মিত এলইডির 1/40 তম পুরু, যার অর্থ হাজার হাজার ছোট এলইডিগুলিকে আরও শক্ত ভাবে একত্রে প্যাক করা যেতে পারে।

যেহেতু এলইডিগুলি অনেক ছোট, তারা অনেক বেশি নির্ভুলতা এবং কম প্রস্ফুটিত করতে সক্ষম, তাই পর্দার উজ্জ্বল অংশগুলিকে অপ্রাকৃতিকভাবে গাঢ় দাগে উজ্জ্বল দেখায়। যেহেতু এটি Samsung-এর মাল্টি-ইন্টেলিজেন্স এআই আপস্কেলিংয়ের সুবিধা আছে, তাই QN900A ধারাবাহিকভাবে ছবি তৈরি করতে সক্ষম যা তাদের উত্সের চেয়ে ভাল দেখায়৷

Also Reading: Samsung TV price in Bangladesh

LG G1 Gallery Series OLED
LG G1 Gallery Series OLED

LG G1 Gallery Series OLED

ফ্ল্যাটস্ক্রিন LED TV পর কি একটু বেশি স্টাইলিশ পছন্দ করেন?তাহলে LG G1 OLED হল একটি নকআউট টেলিভিশন যা গত বছরের গ্যালারি সিরিজ OLED-এর মসৃণ ডিজাইনের উপর তৈরি করে এবং এটিকে আরও ভাল করে তোলে৷

 

এখানে মূল ফোকাস হল LG-এর নতুন OLED ইভো প্রযুক্তি, যা প্যানেলের কাঠামো আপডেট করে আরও বেশি উজ্জ্বলতা আনতে সহায়তা করে–প্রস্ফুটিত প্রভাব বাড়ানো ছাড়াই।

LG আমাদের বলেছে, burn-in হওয়ার ব্যাপারে। LG G1 OLED TV নির্মাতার জন্য একটি বাস্তব বিপ্লব বলে মনে হচ্ছে, এবং অবশ্যই সস্তা LG C1 OLED-এর উপরে একটি আপগ্রেড অফার করে – গত বছরের বিপরীতে, যখন CX এবং GX মডেলগুলি কম দামে আলাদা ছিল কিন্তু কার্যকরভাবে একই ছবি অফার করেছিল এর কর্মক্ষমতা।

এটি একটি ব্যয়বহুল সেট, এবং ডলবি অ্যাটমস সাউন্ড সিস্টেমটি বেসের জন্য সেরা নয় – এমন কিছু যা এই নির্দেশিকায় থাকা অন্য সমস্ত LG OLED-কে প্রভাবিত করবে৷ কিন্তু শ্বাসরুদ্ধকর পাতলা নকশা এটিকে একটি বাস্তব কেন্দ্রবিন্দু টেলিভিশনে পরিণত করে, OLED-এর বৈসাদৃশ্য এবং রঙের সুবিধাগুলি নতুন, আলো-বর্ধিত উচ্চতায় ঠেলে দেয়।

নতুন a9 Gen 4 AI প্রসেসরটি স্মার্টলি আপস্কেলিং এবং অনস্ক্রিন বজেক্টগুলিকে প্রসেস করতে আরও বেশি সক্ষম, বিশেষ করে মোশন প্রসেসিং একটি আপগ্রেড পাওয়া যাবে।

See lg tv price in bangladesh

Sony Bravia X90J
Sony Bravia X90J

LG C1 Series OLED TV

LG গত বছরের সিএক্স মডেলে বেশ কিছু ছোটখাট পরিবর্তন করেছে: এটি এখন আরও ভাল আপস্কেলিং এবং ভার্চুয়াল চারপাশের সাউন্ড অডিওর জন্য LG এর আলফা এ9 জেনার. 4 প্রসেসর ব্যবহার করছে এবং চারটি পৃথক HDMI 2.1 পোর্ট সহ, এটি PS5, Xbox সিরিজ X-এর জন্য প্রস্তুত। , এক্সবক্স সিরিজ এস, এবং পরবর্তী প্রজন্মের কনসোলগুলি এটিকে নিক্ষেপ করতে পারে।

গেমাররা নতুন গেম অপটিমাইজার মেনুরও প্রশংসা করবে যা আপনাকে দ্রুত উজ্জ্বলতা, বৈসাদৃশ্য এবং VRR সামঞ্জস্য করার বিকল্প দেয়।

LG C1 নিখুঁত নয়, কারণ আমরা নতুন Alpha a9 Gen. 4 আপস্কেলের মুখগুলি এবং দিনের আলোতে অল-গ্লাস স্ক্রীনটি কতটা প্রতিফলিত তা নিয়ে আমরা সমস্যার সম্মুখীন হয়েছি, কিন্তু সমস্যাগুলি খুব কম এবং এর মধ্যে রয়েছে৷

অবশ্যই, উচ্চতর রেজোলিউশনের ফ্ল্যাটস্ক্রিন Best TV রয়েছে যেমন Samsung QN900A, যা 8K রেজোলিউশন অফার করে এবং নতুন LG G1 গ্যালারি সিরিজ যা লোভনীয় OLED ইভো প্যানেলগুলি ব্যবহার করে যা আরও ভাল উজ্জ্বলতা অফার করে৷

যাইহোক, আমরা মনে করি যে LG C1 OLED দাম এবং পারফরম্যান্সের কাছাকাছি-অপরাজেয় সংমিশ্রণ অফার করে এবং 2021 এবং তার পরেও কেনার জন্য আপনার সেরা টেলিভিশন BEST TV গুলির তালিকায় শীর্ষে থাকা উচিত।

এটি একটি ব্যয়বহুল সেট, এবং ডলবি অ্যাটমস সাউন্ড সিস্টেমটি বেসের জন্য সেরা নয় – এমন কিছু যা এই নির্দেশিকায় থাকা অন্য সমস্ত Best LG OLED TV-কে প্রভাবিত করবে৷ কিন্তু শ্বাসরুদ্ধকর পাতলা নকশা এটিকে একটি বাস্তব কেন্দ্রবিন্দু টেলিভিশনে পরিণত করে, OLED-এর বৈসাদৃশ্য এবং রঙের সুবিধাগুলি নতুন, আলো-বর্ধিত উচ্চতায় ঠেলে দেয়।

See LED TV Price in Bangladesh

Sony Bravia X90J
Sony Bravia X90J

Sony Bravia X90J

আমাদের মনে সন্দেহ নেই যে, গেমারদের জন্য, নতুন Sony X90J Best TV সেখানকার সেরা টেলিভিশনগুলির মধ্যে একটি। এটির চমৎকার ইমেজ কোয়ালিটি রয়েছে, একটি নতুন কগনিটিভ এক্সআর প্রসেসরের জন্য ধন্যবাদ। Sony-এর সেরা 2021 সেটগুলিতে রোল আউট করা হয়েছে।

চমৎকার আপস্কেলিং এবং কন্ট্রাস্ট নিয়ন্ত্রণের জন্য তৈরি করেছে। X90J নতুন Google smart TV স্মার্ট প্ল্যাটফর্মও খেলাধুলা করে, সহজ সেটআপ এবং বিস্তৃত অ্যাপ সমর্থনের পাশাপাশি Android ডিভাইস থেকে Google Cast-এর সুবিধা রয়েছে। ডলবি ভিশন এইচডিআর এবং ডলবি অ্যাটমোস অডিওও রয়েছে।

গেমিংয়ের ক্ষেত্রে, X90J-এ 4K রেজোলিউশন সহ একটি 120Hz প্যানেল এবং আপনার Xbox Series X এবং PS5-এর জন্য দুটি সম্পূর্ণ-স্পেক HDMI 2.1 পোর্ট রয়েছে।

যার সাথে VRR (ভেরিয়েবল রিফ্রেশ রেট) এবং ALLM (স্বয়ংক্রিয় কম লেটেন্সি মোড, সাব-10ms এর জন্য) সত্যিই আপনার গেমিং অভিজ্ঞতা আরো বাড়িয়ে তুলবে

আপনার নির্বাচিত HDMI পোর্টের জন্য ‘উন্নত বিন্যাস’ চালু করুন, অন্যথায়, আপনি এর 2.1 স্পেসিফিকেশনের সুবিধা পাবেন না।

এখনও কয়েকটি সমস্যা রয়েছে, যার মধ্যে Axis-axis মধ্যবর্তী হওয়া এবং সরাসরি দিনের আলোর সাথে লড়াই করা। তবুও, Sony X90J একটি যুক্তিসঙ্গত মূল্যের জন্য দুর্দান্ত পারফরম্যান্স সরবরাহ করতে সফল হয়েছে।

 

See All Sony tv price in Bangladesh

Sony A8H OLED
Sony A8H OLED

Sony A8H OLED

একটি শক্তিশালী এবং সরাসরি সাউন্ড সিস্টেমের সাথে Sony এর প্রিমিয়াম OLED পিকচার পারফরম্যান্সকে একত্রিত করে, Sony A8H OLED Best TV গুরুতর হোম সিনেমা ভক্তদের জন্য একটি বাধ্যতামূলক Best TV বিকল্প হতে পারে।

 

এটি সোনির টপ-লাইন X1 আলটিমেট প্রসেসর বহন করে, সোনির পিক্সেল কনট্রাস্ট বুস্টার (আরো তীব্র ইমেজ হাইলাইটের জন্য), এবং X-মোশন ক্ল্যারিটি বৈশিষ্ট্যের একটি নতুন OLED সংস্করণ Sony প্রাথমিকভাবে তার FALD LCD Best Smart TV গুলির জন্য তৈরি করেছে৷

 

অডিওর দিকে, এদিকে, সোনির প্রথাগত অ্যাকোস্টিক সারফেস অডিও সিস্টেম (যেখানে Best TV স্ক্রিন আসলে শব্দ তৈরিতে ‘উত্তেজিত’ হয়) একটি টু-সাবউফার বেস সিস্টেম এবং একটি অ্যাকোস্টিক অটো ক্যালিব্রেশন সিস্টেম দ্বারা যুক্ত হয়েছে যা টিভির শব্দকে অপ্টিমাইজ করতে পারে। মাত্র কয়েকটি দ্রুত পরীক্ষার ডাল দিয়ে আপনার ঘরে।

TCL 6-Series with Mini LED
TCL 6-Series with Mini LED

TCL 6-Series with Mini LED

যখন আমরা আবিষ্কার করলাম যে TCL 6-Series 2020 QLED (R635) Mini LED ব্যবহার করবে, তখন আমরা হতবাক হয়ে গিয়েছিলাম। এর কারণ হল, মাত্র এক বছর আগে, সেই একই প্রযুক্তি হাই-এন্ড 8-সিরিজে এসেছিল এবং অতি-সাশ্রয়ী 6-সিরিজের চেয়ে কয়েকশ ডলার বেশি খরচ করে।

 

সব LED-LCD যা আমরা স্বপ্ন দেখছিলাম এটি এর সীমিত উজ্জ্বলতা এবং দুর্বল গতি পরিচালনার কারণে হবে, তবে এটি সত্যিই একটি ব্যতিক্রমী মান এবং আমরা প্রায় প্রত্যেকের কাছে সুপারিশ করব।

 

6-সিরিজ আগের চেয়ে উজ্জ্বল, আরও রঙিন এবং এতে হ্যালোয়িং বা হালকা লাল বর্ণের একক ইঙ্গিত নেই। এটি আপনার কেবলগুলি লুকানোর জন্য একটি নতুন উপায়ে ডিজাইন করা হয়েছে এবং এটি 1440p/120Hz গেমিংয়ের জন্য THX সার্টিফাইড গেম মোড সহ আসা প্রথম Best TV।

 

এটি ঠিক সেই ফ্ল্যাটস্ক্রিন Best TVনয় যা আমরা পরবর্তী প্রজন্মের জন্য প্রস্তুত গেমারদের সুপারিশ করব যারা Xbox Series X বা PS5 এর জন্য একটি নিখুঁত সঙ্গী খুঁজছেন যা 120fps এ 4K ঠেলে দিতে পারে, কিন্তু আপনি যদি Netflix এর জন্য একটি Best TV কিনছেন, Hulu স্ট্রিম করুন অথবা, ঠিক আছে, মূলত শুধুমাত্র আপনার দেখার অভিজ্ঞতা উপভোগ করুন, এটি হল সেরা স্মার্ট Best TV (এবং অবশ্যই সেরা TCL টিভি) যা আমরা আপনার জন্য সুপারিশ করব।

 

See all TV Price and Quality visit Our ponnobd electronics Official Website

Vizio H-1 OLED TV
Vizio H-1 OLED TV

Vizio H-1 OLED TV

গত বছরের Vizio OLED TV 2020 – আনুষ্ঠানিক ভাবে বাজারে নিয়ে আশা হয়- LG এবং Sony গত কয়েক বছর ধরে তৈরি করা আরও প্রিমিয়াম স্ক্রিনের একটি সস্তা বিকল্প।

যারা ভাগ্য ব্যয় করতে চান না তাদের জন্য, Vizio OLED-এর বেশিরভাগ একই মূল বৈশিষ্ট্য রয়েছে এবং এটি শত শত ডলার কম খরচে অন্যান্য OLED-এর মতো অনেকাংশে একই রকম পারফরম্যান্স প্রদান করে।

অবশ্যই, একটি OLED স্ক্রিন হিসাবে, Vizio OLED-এর কিছু বড় সুবিধা (এবং কয়েকটি ত্রুটি) উভয়ই রয়েছে যা সামনে তুলে ধরার মতো। প্রাক্তন বিভাগে আমাদের রয়েছে ব্যতিক্রমী কালো স্তর এবং অত্যন্ত পাতলা চেসিস, OLED-এর অন্যান্য সুবিধাগুলি হল ব্যতিক্রমী বৈসাদৃশ্য এবং বিস্তৃত দেখার কোণ যা বেশিরভাগ লোকেরা প্রশংসা করতে পারে। নেতিবাচক দিকটি হল যে সাধারণভাবে OLEDগুলি তাদের LED-LCD সমকক্ষগুলির মতো উজ্জ্বল নয় এবং বিশেষ করে Vizio-এর OLED বেশিরভাগের চেয়ে ম্লান।

এই ফ্ল্যাটস্ক্রিন টিভির সমস্যাগুলিকে আরও জটিল করে তুলেছে ভিজিওর স্মার্টকাস্ট প্ল্যাটফর্ম, যেটিতে কয়েকটি মূল অ্যাপ অনুপস্থিত এবং স্টার্টআপের পরে কিছুটা ধীর হতে পারে। আমরা আরও মনে করি যে ভিজিও OLED-তে উচ্চতা বৃদ্ধি করা LG বা Sony-এর আপ-স্কেলিং অ্যালগরিদম গুলির মতো শক্তিশালী নয় কারণ আমরা একাধিক অনুষ্ঠানে HD উত্সগুলিতে একটি ভারী দানা দেখেছি।

সমস্ত বিবরণ বিবেচনা করার পরে আপনার কাছে যা অবশিষ্ট আছে তা হল একটি ভাল বাজেটের OLED যা 4K HDR বিষয়বস্তুর উপরে এবং HD আপস্কেলিং এর সাথে সামান্য হোঁচট খায়।

See Smart TV Price In Bangladesh

Samsung QN90A Neo QLED
Samsung QN90A Neo QLED

Samsung QN90A Neo QLED

Samsung QN90A হল 2021 সালের প্রথম 4K স্ক্রীনগুলির মধ্যে একটি যা কোম্পানির হাইপড-আপ নিও QLED প্যানেলগুলি ব্যবহার করে যা পূর্ববর্তী প্রজন্মের তুলনায় প্রতি বর্গ ইঞ্চিতে আলো নির্গত ডায়োডের সংখ্যা বেশি।

ফলাফল হল আগের তুলনায় একটি উজ্জ্বল Best TV, যদি স্যামসাংয়ের সাথে এটি সম্ভব হয়, এবং এমন একটি যা গভীরভাবে সন্তোষজনক রঙের অ্যারে প্রদর্শন করতে পারে।

সমস্ত নিও QLED Best TV তে উচ্চ-সম্পন্ন নিও কোয়ান্টাম প্রসেসর 4K রয়েছে যা একটি নিউরাল নেটওয়ার্ক ব্যবহার করে আরও ভাল এইচডি আপস্কেলিং এবং আরও ভাল মোশন পরিচালনার জন্য Motion Xcelerator Turbo+-এর জন্য ছবি বিশ্লেষণ করার জন্য – যেগুলির সবকটিই স্যামসাং-এর ফ্ল্যাগশিপ স্ক্রিনের জন্য সত্যিই অর্থ প্রদান করেছে।

তাতে বলা হয়েছে, এই বছর এমন কিছু সমস্যা রয়েছে যা আমরা উপেক্ষা করতে পারি না, যেমন পেডেস্টাল স্ট্যান্ডের সামান্য ঝাঁকুনি, বা আশ্চর্যজনকভাবে দুর্বল শব্দের গুণমান যা একটি ফ্ল্যাগশিপ 4K Best TV এর জন্য উপযুক্ত নয়।

ডলবি ভিশনের জন্য এখনও কোনও সমর্থন নেই, যার অর্থ আপনি নেটফ্লিক্সে HDR10 এবং অন্য কোথাও HDR10+ এর সাথে আটকে আছেন।

এটি কোনও চুক্তি-ব্রেকার নয়, তবে এটি স্যামসাংয়ের 2021 ফ্ল্যাগশিপ QLED Best TV কে আমাদের সেরা Best TV তালিকায় সাত নম্বরে নামিয়ে এনেছে।

 

See: Samsung TV Price In Bangladesh

Hisense H8G Quantum
Hisense H8G Quantum

Hisense H8G Quantum

যারা অল্প খরচ করতে চান এবং তাদের Best smart TV থেকে অনেক কিছু পেতে চান তাদের জন্য Hisense H8G কোয়ান্টাম সিরিজ একটি দুর্দান্ত পছন্দ।

Hisense H8G-এর 65-ইঞ্চি সংস্করণের জন্য মাত্র $700-এর মূল RRP থেকে ব্যাপক মূল্য হ্রাসের পর- এটি অসামান্য মূল্য। আপনাকে একটি সাব-স্ট্যান্ডার্ড সেটের সাথে কাজ করতে হবে না, যদিও, অ্যাপগুলি খুঁজে পাওয়া এবং ব্যবহার করা সহজ, Google সহকারী সমর্থন ভালভাবে প্রয়োগ করা হয়েছে এবং প্রযুক্তিগত চশমাগুলি অনেক দামী মডেলের প্রতিদ্বন্দ্বী। প্রতিযোগী QLED মডেলের তুলনায় উজ্জ্বলতা হ্রাস সত্ত্বেও HD এবং 4K ভিডিও জুড়ে দুর্দান্ত পারফরম্যান্সের সাথে মোশনটিও দুর্দান্তভাবে মসৃণ।

আপনি এই তালিকার অন্য অনেকের থেকে বেশ মানের অভিজ্ঞতা পাবেন না, এবং এই সেটের ডিজাইন খুব অনুপ্রেরণাদায়ক নয়। দামের জন্য, যদিও, Hisense H8G কোয়ান্টাম সিরিজ অবশ্যই প্রদান করে।

Leave a Comment