fbpx

Dolby Digital from Pentanik LED TV Surround Sound

Glass Jar Blender For Easy Multi-tasking and Multi-Functional

ঘরে বসে দূরবর্তী স্থানের ভ্রমণ করা বা বাইরের দেশের সব কিছু নিজের চোখের সামনে দেখাটা ছিলো শুধুই স্বপ্ন। তারপর সেই সকল সপ্নের বাস্তব রুপ নিয়ে TELEVISION এল, যা আমাদের সব স্বপ্ন পূরণ করেছে। এই সম্পূর্ণ বিশ্বটিকে যেন এই ছোট্ট জাদুর বাক্সের মধ্যে নিজের মধ্যে নিয়ে নিয়েছে, TELEVISION আজ পুরো বিশ্বকে আমাদের ঘরে, আমাদের হাতের মুঠোয় নিয়ে এসেছে আর তার Dolby Digital Sound আমাদের দিয়েছে শ্রুতি মধুরতা।

LED TV তাদের ব্যাপক চাহিদার কারণে সাম্প্রতিক বছরগুলিতে শীর্ষে পৌছে গিয়েছে। LED TV গুলি গ্রাহকদের পছন্দের চাহিদাকে মাথায় রেখে তাদের ডিসপ্লেগুলি উজ্জল থেকে উজ্জলতর করেছে যার মধ্যে উচ্চতর বৈসাদৃশ্য রয়েছে৷

Attributes Of Pentanik LED TV

Save energy

PENTANIK LED TELEVISION হল এক ধরনের TELEVISION যা খুব কম শক্তি খরচ করে। ফলস্বরূপ, অন্যান্য ধরণের TV যেমন টিউব TV বা প্লাজমা TVর তুলনায়, এই LED TV টি সবচেয়ে শক্তি-সাশ্রয়ী। PENTANIK LED TV তে ব্যাকলাইটিং লাইট-এমিটিং ডায়োড (LED) দ্বারা সরবরাহ করা হয়, যা বিদ্যুৎ সাশ্রয় করে। এই TELEVISION গুলি আরও শক্তিশালী ও দক্ষ। আপনি এটি ব্যবহার করে আপনার শক্তির ৩০% পর্যন্ত সঞ্চয় করতে পারেন। ফলস্বরূপ, আপনি যখন এই LED TV ব্যবহার করবেন, তখন আপনাকে অতিরিক্ত শক্তি ব্যয় নিয়ে চিন্তা করতে হবে না। 

Both slim and lightweight design

PENTANIK LED TV এর আকার পাতলা এবং ওজনে কম, যা এর পরিবহনকে সহজ করে তোলে। যেহেতু LED TV তে ইতিমধ্যেই ব্যাকলাইটিং প্রযুক্তি রয়েছে, তাই এই TV গুলির ডিজাইন একই রকম হয়ে থাকে৷ ফলস্বরূপ, এখানে ভিন্ন বা কোন বৃহৎ ডিজাইনের প্রয়োজন নেই। ফলস্বরূপ, যখন এই LED TV আপনার ঘরের দেয়ালে ইনস্টল করা হবে, তখনও আপনার ঘরের দেয়ালে প্রচুর জায়গা থাকবে।   

Durable enough

PENTANIK TV এর অধিক স্থায়িত্বের কারণে, PENTANIK LED TV গুলি অন্যান্য ধরণের টেলিভিশনের তুলনায় আরও শক্তিশালী এবং দীর্ঘস্থায়ী হবে বলে আশা করা হচ্ছে। ফলস্বরূপ, আপনাকে দীর্ঘ সময়ের জন্য আপনার TELEVISION রিপ্লেস করতে হবে না।

Contrast and color

LED TELEVISION গুলিতে শক্তিশালী কালো টোন বৈশিষ্ট্যযুক্ত এবং গতিশীল ভিন্ন ধরনের অ্যালগরিদম ব্যবহার করা হয়, তাই তাদের আরও ভাল কনট্রাস্ট এবং কালার দেক্তে পাওয়া যায়। বর্তমানে PENTANIK LED TV এর রঙের নির্ভুলতাও বেড়েছে অনেকগুন।  

Brightness

অন্যান্য TV এর তুলনায় PENTANIK LED TV সবচেয়ে উজ্জ্বল ডিসপ্লে দেয়। PENTANIK LED TV তে ইউনিক ডিমিং এবং ব্যাকলাইটিং প্রযুক্তি রয়েছে, যা অনুমানগুলিকে আরও অথেনটিক, ইউনিক এবং বাস্তবসম্মত করে তোলে।

Environmentally Sustainable

PENTANIK LED TV ও একটি পরিবেশ বান্ধব TELEVISION. এটি প্রমাণিত হয় যে LED TV স্ক্রীন দ্বারা নির্গত আলোক বিকিরণ অন্যান্য ধরণের টেলিভিশনের তুলনায় অনেক কম। ফলস্বরূপ, TELEVISION দেখার সময় আপনি দ্রুত ক্লান্ত হয়ে পড়বেন না কারণ উত্পাদিত বিকিরণের পরিমাণ তুলনামূলকভাবে কম। অবশ্যই, এটি একটি চমত্কার খবর, কারণ অনেক লোক তাদের TELEVISION ডিসপ্লেগুলি খুব বড় হওয়ার বিষয়ে অভিযোগ করে এবং দীর্ঘ সময় ধরে দেখার সময় তারা সহজেই ক্লান্ত বোধ করে।

Backlighting

ব্যাকলাইটিংয়ের ক্ষেত্রে, LED TELEVISION নিঃসন্দেহে সেরাগুলির মধ্যে সেরা। এটি LED smart TV এর একটি গুরুত্বপূর্ণ অংশ।

Display Location

PENTANIK LED TELEVISION গুলি যেকোন কোণ থেকে ব্যতিক্রমী স্পষ্টতা দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। এটিতে H 1780/V 1780 এর একটি দুর্দান্ত দেখার কোণ রয়েছে, যাতে আপনি কোনও সমস্যা ছাড়াই আপনার প্রিয় শো দেখতে পারেন।

Budget-friendly

PENTANIK একটি সাশ্রয়ী LED TV অফার করে। ফলে খরচের চিন্তা না করেই সবাই পেতে পারে তাদের স্বপ্নের LED TV।

Easy to maintain

আপনি যখন কিছুর মালিক হন, তখন আপনাকে এটির যত্ন নিতে হবে এবং LED TVগুলিও এর ব্যতিক্রম নয়। ওয়ালটনের LED TELEVISION রক্ষণাবেক্ষণ করা সহজ। আপনাকে এখন যা করতে হবে তা হল স্ক্রিনের উজ্জ্বলতা সেট করুন এবং এটিকে সঠিকভাবে অবস্থান করুন যাতে এটি অন্য বস্তুর সাথে বা আপনার বাচ্চাদের খেলাধুলার কারণে পড়ে না যায়। LED TV যাতে ভাল কাজ করে এবং দ্রুত ক্ষতিগ্রস্ত না হয় তা নিশ্চিত করার জন্য এটি করা হয়।

What is Dolby Sound Technology?

ঘরে বসে আমাদের দেখার আনন্দের জন্য, Dolby Sound টেকনোলজি হল একটি অডিও কম্প্রেশন সিস্টেম যা সিনেমার Sound ট্র্যাকের মতো শব্দকে সংকুচিত করে, যা বিশাল এলাকা এবং বিশাল, সিনেমা-স্টাইলের স্পিকারের জন্য ডিজাইন করা হয়েছে। এর ডিজিটাল অডিও কোডিং অনেক বেশি দক্ষ সঞ্চয়স্থান এবং উচ্চ-মানের ডিজিটাল শব্দের সংক্রমণের অনুমতি দেয়।

Dolbyঅডিও প্রযুক্তি হল Sound কোয়ালিটি উন্নত করার কৌশলের একটি স্ট্র্যাটিজি। এটি একই সময়ে অত্যাধুনিক অডিও ফরম্যাট এবং সংকেত প্রক্রিয়াকরণ সক্ষম করে। Dolby Digital অডিও উদ্ভাবন নিশ্চিত করে যে আপনি দুটি

sound by combining two methods

সিগন্যাল প্রসেসিং এবং উন্নত অডিও ফর্ম্যাট। সংক্ষেপে, আপনি যে সমস্ত ধরণের অডিও শোনেন তার উপর ভিত্তি করে আপনি সর্বোত্তম অডিও পাবেন। শেষ পর্যন্ত, আপনাকে স্বয়ংক্রিয়ভাবে ভলিউমকে পরিচালনা করতে, জোরে জোরে জোর করতে এবং ক্রিস্টাল ক্লিয়ার Sound পেতে হবে।

How does Dolby Sound technology work?

Dolby Digital অডিও একটি প্যাসিভ সিস্টেম। যখন গেমটি তৈরি করা হয়েছে, তখন ডেভেলপার এটির মধ্যে প্লাগ-ইন অন্তর্ভুক্ত করেছে। ফলস্বরূপ, অডিও প্রক্রিয়াকরণ Dolby Digital অডিও প্লাগ-ইন দ্বারা নিয়ন্ত্রিত হবে। এটি Dolby Digital অডিও প্রক্রিয়াকরণ উপাদান থেকে শেষ ডিভাইসে সেটিংস পরিবহন করতে জাভা ব্যবহার করে এই কাজটি সম্পন্ন করা হয়। ভয়েস, গেম, চলচ্চিত্র এবং সঙ্গীত সহ একজন ডেভেলপার কী তৈরি করতে চান তার উপর নির্ভর করে অনেকগুলি বিকল্প উপলব্ধ রয়েছে৷ প্রতিটির নিজস্ব সেটিংস এবং বৈশিষ্ট্য রয়েছে যা প্রতিটি বিভাগের জন্য উচ্চ-মানের অডিও নিশ্চিত করে।

আপনি যদি সিনেমাটি বেছে নেন, আপনি নিশ্চিত হতে পারেন যে শুধুমাত্র কথোপকথনের উপরই নয়, আপনার চলচ্চিত্রের সম্পূর্ণ গতিশীল পরিসরের সংরক্ষণের উপরও জোর দেওয়া হবে। এটি গেম মোডে দ্রুত-চলমান বস্তুর সাথে সঙ্গীতের ভারসাম্য বজায় রাখার বিষয়ে বলা হয়েছে।

What is it about Dolby that makes it so good at the same time when it is so expensive?

Dolby Digital দুটি 4K লেজার প্রজেক্টর নিয়োগ করে, যার ফলে একটি রেজুলেশন তৈরি হয় যা স্বাভাবিক বিন্যাসের চেয়ে চারগুণ বেশি। স্পষ্ট করে বলতে গেলে, ডুয়েল মানে Dolby Digital দুটি প্রজেক্টর নিয়োগ করে, প্রতিটির রেজুলেশন 4K। যেহেতু লেজার প্রজেকশনের সাথে কোন প্রথাগত আলোর বাল্ব বা বাতি ব্যবহার করা হয় না, তাই স্ক্রিনে যেকোন অন্ধকার কালো হিসেবে দেখানো হবে। যেহেতু আলোগুলি স্ট্যান্ডার্ড প্রজেকশনে ব্যবহার করা হয়, ফিল্মের কালোগুলি স্ট্যান্ডার্ড প্রজেকশনে একটি ধূসর বর্ণের বলে মনে হবে।

Dolby Digital ভিশন যে ভিজ্যুয়ালগুলি প্রদান করে তা এতটাই পরিষ্কার, ক্রিস্পার এবং কনট্রাস্ট যার রেশিও প্রায় ৫০০ গুনেরও বেশী  এবং একটি সাধারণ প্রজেক্টরের উজ্জ্বলতা থেকে দ্বিগুণ। এটি বাজারে সবচেয়ে উন্নত HDR। এটা বলতে কি বোঝায়? এইচডিআর শব্দটি উচ্চ গতিশীল পরিসরের জন্য দাঁড়িয়েছে এবং এটির একটি বিশাল পরিসর রয়েছে। এটি সবচেয়ে উজ্জ্বল হাইলাইট এবং গভীরতম কালো কালার প্রদান করবে। এটি অন্য যেকোনো ফরম্যাটের তুলনায় আরো বাস্তবসম্মত প্রভাব তৈরি করে এবং বেশ ডীপ। 3D চশমা পরার প্রয়োজন নেই।

What’s the difference between a Dolby surround sound and a regular surround sound?

Dolby Digital Sound টেকনোলজি এবং প্রথাগত চারপাশের শব্দের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য পার্থক্য হল ব্যবহৃত চ্যানেলের সংখ্যা। Dolby Digital Sound প্রযুক্তি ব্যবহার করে Dolby Digital Sound অবজেক্টগুলি নির্দিষ্ট জায়গায় বরাদ্দ করা হয়, যা চ্যানেলগুলিকে সরিয়ে দেয়। সেই উদাহরণে, যদি ঘরের উপরের বাম কোণে একটি শব্দ আসে, তবে অডিওটি বাম স্পিকারের মধ্যে সীমাবদ্ধ না হয়ে স্থানিকভাবে সঠিক হবে।

What are the benefits of Pentanik Dolby Sound technology?

The audio is stunning

এটি ছোট জিনিস সম্পর্কে। Dolby Digital Sound আপনার সমস্ত ডিভাইসের জন্য ডিজাইন করা হয়েছে, তাই আপনি যেখানেই দেখছেন না কেন আপনি একটি বিশদ বিবরণ মিস করবেন না।

Increased volume

ছোট স্পিকার ডিভাইসে, পুরো অডিও মিক্সটিকে আরও বোধগম্য করতে PENTANIK ভলিউম বাড়ায়।

Surround Sound

ওয়ালটনের Dolby Digital Sound টেকনোলজিকে ধন্যবাদ, হেডফোনের মাধ্যমে ভিজ্যুয়াল অডিও সহ চারপাশের Dolby Digital এর 7.1 চ্যানেলের মাধ্যমে আপনি ইভেন্টে নিজেকে নিমজ্জিত করতে পারেন।

Volume Controls That Are Automatic

ভয়ঙ্কর বিভাগের সময় আমরা আপনাকে আতঙ্কিত হওয়া থেকে আটকাতে পারি না, তবে আপনি প্রোগ্রামিং বা সম্প্রচার থেকে বাণিজ্যিক বিরতিতে পরিবর্তন করার সময় আমরা ভলিউম কমাতে পারি।

Why should you go with Pentanik for LED television?

PENTANIK বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ইলেকট্রিক্যাল ব্র্যান্ড। এই স্থানীয় ব্যবসাটি দীর্ঘকাল ধরে চলে আসছে এবং সর্বদা তার ক্লায়েন্টদের জন্য দরকারী এবং গ্রহণযোগ্য জিনিসগুলি সরবরাহ করার জন্য সর্বোত্তম চেষ্টা করেছে। তারা LED TELEVISION তৈরি করে যা শক্তি-দক্ষ, ফ্যাশনেবল, মার্জিত এবং দীর্ঘস্থায়ী। মানুষ ওয়ালটনের LED TV দেখতে পছন্দ করে কারণ এর উচ্চ মানের।

PENTANIK বাংলাদেশে সর্বোচ্চ মানের TELEVISION তৈরি করে, যেগুলো দীর্ঘস্থায়ী হওয়ার জন্য নির্মিত। PENTANIK পণ্য ক্রমাগত গ্রাহকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া এবং রেফারেল পেয়েছে। তারা বাংলাদেশের প্রধান TELEVISION ব্যবসা। ওয়ালটনে সপ্তাহের সাত দিন ২৪ ঘন্টা গ্রাহক সহায়তা প্রদান করা হয়। তাদের কাস্টমার কেয়ার প্রতিনিধিরা সবসময় সাহায্য করতে ইচ্ছুক। তারা সারাদেশে পণ্যদ্রব্য সরবরাহ ত্বরান্বিত করে। তারা আপনার অর্ডার নিশ্চিত করতে পারে এবং এটি আপনার বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য অপেক্ষা করতে পারে। ক্রেডিট এবং ডেবিট কার্ড গ্রহণ করা হয়, সেইসাথে মোবাইল ব্যাঙ্কিং এবং ক্যাশ অন ডেলিভারি।

Leave a Comment