6000+ টিভি চ্যানেল স্মার্ট ফোনে দেখুন ফ্রী তে

6000+ টিভি চ্যানেল স্মার্ট ফোনে দেখুন ফ্রী তে
আজকের দিনে ছোট বড় সবার হাতেই স্মার্ট ফোন দেখা যায়। বর্তমান যুগে খুব কম সংখ্যক লোকই আছে যাদের হাতে স্মার্ট ফোন নেই । স্মার্ট ফোনে টিভি একটা অসাধারন বিস্ময়কর বিষয়।
মোবাইলেই যদি ডিশ কানেকশন বাদেই বাংলাদেশি ও বিদেশি সব চ্যানেল দেখা যায় বলুন তো কেমন হয়? খুব ভালো হয় তাই না, এই জন্য ইন্টারনেটের মধ্যে আমি কিছু ইউটিউব ভিডিও ও আর্টিকেল দেখলাম স্মার্ট ফোনে টিভি দেখার বিষয়ে এবং তার উপর রিসার্চ করে জানলাম যে, সেই সব বিষয় গুলি বেশিরভাগই ফেক আর না হলে লিংকটি কাজ করে না । কিন্তু অল্প কিছু এপ্লিকেশন যা প্লে-স্টোরে আছে সেগুলো আমি চালিয়ে দেখেছি ,অতটা ভালোভাবে কাজ হয়নি। প্রথম কথা হল , সব টিভি চ্যানেল পাওয়া যায় না, এই সকল এপস গুলোতে। তারপর আরও রয়েছে বিভিন্ন রেজিস্ট্রেশন সমস্যা , ফোন নাম্বার দেওয়ার ঝামেলা এবং কিছু আছে যা টাকা দিয়ে চালাতে হয় ।
শুধুমাত্র কিছু ভিউ পাওয়ার জন্যই সেইসব ভিডিওগুলো বানানো হয়েছে , কিন্তু আমি এই খানে যে অ্যাপস আপনাদের দেখাবো সেটা হচ্ছে ১০০% কাজ করে ও ফ্রি লাইভ টিভি অ্যাপ । এই এপস প্লে-স্টোরেই পাবেন । প্লে-স্টোর থেকে সরাসরি ডাউনলোড করে ইন্সটল করে নিন আপনার স্মার্ট ফোনে । এই অ্যাপ দ্বারা ফ্রি লাইভ টিভি স্ট্রিমিং করতে পারবেন ,কিন্তু সেটা মোবাইলে ইন্টারনেট দ্বারাই সম্ভব। তাই আপনার মোবাইলে অবশ্যই ইন্টারনেট থাকা বাধ্যতামূলক। এবং এই লাইভ টিভি অ্যাপস গুলি স্ট্রিমিং করে টিভি দেখাই বহু ইন্টারনেট খরচ হয়। তাই আপনার যদি আনলিমিটেড প্যাক বা ওয়াই ফাই থাকে তাহলে খুবই ভালো হয়।

তো অ্যাপটি হচ্ছে IPTV App

প্রথমেই Playstore এ যান

সার্চবক্সে iptv lite দিয়ে সার্চ দিনUntitled
Click IPTV Lite – HD IPTV player InstallUntitled 1Download হওয়ার পর ফোনের ডিসপ্লেতে দেখুন IPTV AppUntitled 2Click IPTV AppUntitled 3Click NextUntitled 4Click NextUntitled 5Click StartUntitled 6এখন ভিতরে দেখুন উপরের এক সাইডে প্লাস চিহ্ন গোল দেওয়া আছেUntitled 7এটা ক্লিক করুন
Add URL এ যানUntitled 8Click AcceptUntitled 9Paste URL উঠবে ঐখানে Video Description Box এর লিংকটি Paste করুন ।

Untitled 10সোর্স ফাইল’টি  এখান থেকে কপি করে নিন BD IPTV M3U link  Click ok
Untitled 11এখন দেখুন 6000+ টিভি চ্যানেল চলে এসেছে আপনার স্মার্ট ফোনেUntitled 12এখানে দেখুন ALL একটা অপশন রয়েছে সেখানে ক্লিক করলে পৃথিবীর সকল দেশের নাম আসবে সেখানে আপনি দেশের নাম এ ক্লিক করলেও সেই অনুযায়ী সেই দেশের সকল টিভি চ্যানেল চলে আসবে ।

Untitled 13

Leave a Comment