Pentanik LED TV Ponnobd Electronic Best Electronics Shop in bd

Date: 2020-07-26 06:13:08

Pentanik LED TV অফারে কাস্টমারের উপচে পড়া ভিড়। Ponnobd Electronic । Best Electronics Shop in bd
পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে পেন্টানিক এলইডি টিভিতে চলছে ফাটাফাটি ডিসকাউন্ট অফার। গতকাল বৃহস্পতিবার ও আজ শুক্রবার প্রতিষ্ঠানটির শোরুম পন্যবিডি ইলেক্ট্রনিক্স ভিজিট করে দেখা গেছে ক্রেতাদের হুড়োহুড়ি ও উপচেপড়া ভিড়। “নষ্ট হলেই নতুন টিভি” এই মন্ত্রে এগিয়ে যাওয়া পন্যবিডি দিচ্ছে ১ বছরের ফুল রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ১০ বছরের বেস্ট সার্ভিস ওয়ারেন্টি।

প্রতিষ্ঠানের সিইও জনাব, রাকিবুল ইসলাম রাকিবের সঙ্গে কথা বলে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত সুনামের সাথে বেসিক ও স্মার্ট এন্ড্রয়েড টিভি বিক্রয় এবং বিক্রয়োত্তর সেবা প্রদান করে আসছেন। ক্রেতার সন্তুষ্টির ব্যাপারে প্রতিষ্ঠানটির সকল সদস্যই প্রতিজ্ঞাবদ্ধ।

নারায়নগঞ্জ থেকে থেকে টিভি কিনতে আসা ক্রেতা, আবু বক্কর সিদ্দিক জানান, তিনি আগেও একটি ৪৩ ইঞ্চি পেন্টানিক টিভি কিনেছেন। কয়েক বছর যাবত খুব ভালো সার্ভিস পেয়ে আসছেন। তাই তিনি এখন তার বোনের জন্য একটি ৬৫ ইঞ্চি ৪কে টিভি নিতে এসেছেন। তিনি এও জানান, এখানকার সেলস এবং সার্ভিসে যারা আছেন, তারা যে কোন সমস্যায় ফোনে এমনকি ভিডিও কলেও সমাধান দিয়ে থাকেন।

পন্যবিডির ম্যানেজার, জনাব সুজিত মিত্র জানান, তাদের মিরপুর, উত্তরা এবং গুলশানে শোরুম রয়েছে। এছাড়াও তারা সারা বাংলাদেশে কুরিয়ারের মাধ্যমে সেবা দিয়ে থাকেন। তাদের রয়েছে নিজস্ব সার্ভিস সেন্টার সার্ভিস বাড়ি ডট কম। এছাড়াও পন্যবিডির ইউটিউব চ্যানেলে সম্পূর্ণ ফ্রীতে টিভি বিষয়ক বিভিন্ন সমস্যার সমাধান দেয়া হয়।

মিরপুর শোরুমের ঠিকানাঃ
৪৮, পশ্চিম শেওড়াপাড়া, বেগম রোকেয়া সরণী, মিরপুর, ঢাকা-১২১৬। মোবাইলঃ 01872-696794 or 01872-696794

উত্তরা শোরুমের ঠিকানাঃ
দোকান নং-১০৬ (৩য় তলা),সাইদ গ্র্যান্ড সেন্টার,হাউজ-৮৯,রোড-২৮,সেক্টর-৭, উত্তরা, ঢাকা-১২৩০ মোবাইলঃ 01872-696793

৩য় শো-রুম (গুলশান) এর লোকেশনঃ
নাভানা টাওয়ার, দোকান নং-১৬ (২য় তলা), গুলশান-১, ঢাকা।
বিস্তারিতঃ 01872696791

“মানে ভালো দামে কম, পন্যবিডি ডট কম” এই স্লোগানের সাথে সাথে সকল ক্রেতাকে সবচেয়ে কম দামে বেস্ট কোয়ালিটির টিভিটি সংগ্রহ করার জন্য পন্যবিডির শোরুম ভিজিট করতে বিশেষভাবে আমন্ত্রন জানানো হয়

Leave a Comment