fbpx

Binge TV box: Binge Android TV Box

Binge TV box Binge Android TV Box

Binge TV Box এ Dongle চিপসেটের টেকনোলজি ব্যবহার করা হয়েছে। S905Y2 Quad-Core, Memory/RAM: 1GB DDR4, Flash/ROM: 8GB, eMMC, Bluetooth: 4.2+EDR, WiFi: 802.11.

Binge Android TV Box এর মাধমে আপনি 150+ স্থানীয় এবং আন্তর্জাতিক টিভি চ্যানেল এবং 3000+ স্থানীয় ও আন্তর্জাতিক ভিডিও দেখতে পারবেন।

এই অ্যান্ড্রয়েড টিভি বক্স ডংগল আপনার নিয়মিত টিভিকে স্মার্ট টিভিতে রূপান্তর করে এবং আপনি ইন্টারনেট কানেকশন দিয়ে YouTube, নেটফিক্স সহ আরো অনেক অনলাইন লাইভ টিভি দেখতে পারবেন।

কি ভাবে ব্যবহার করবেন Binge TV box?

আপনি একটি মোবাইল ফোন এর এপপ্স ইনস্টল করে ব্যবহার করতে পারবেন। আপনি Binge TV Box কিনলে বিনামূল্যে  30 দিনের সাবস্ক্রিপশন পাবেন। যার মাধমে আপনি অনেক লাইভ এবং লেটেস্ট মুভি, নাটক, সোহ আরো 3000+ VOD কন্টেন্ট প্লাস Binge Originals টিভি শো উপভোগ করতে পারবেন।

আপনার কাছে যদি একটি LCD বা LED TV থাকে তাহলে আপনি Smart TV না কিনেই সোধু মাত্র Binge TV Box দিয়েই সকল প্রকার স্মার্ট টিভি এর সুবিধা উপভোগ করুন। তাছাড়া আপনি 140+ অন্যান্য টিভি চ্যানেলের পাশাপাশি HD মানের লাইভ টিভি চ্যানেল উপভোগ করতে পারেন একমাত্র Binge Android TV Box দিয়ে।

আপনি কোনো প্রকার বিজ্ঞাপন না দেখেই আপনার পছন্দের কনটেন্ট যেমন ভিডিও, ছবি ইত্যাদি দেখতে পারবেন। তাছাড়া আপনি চাইলে কোনো ভিডিও দেখার সময় তা পস করে রাখতে পারেন আবার আপনার প্রয়োজনীয় সময়ে তা প্লে করে দেখতে পারেন।

তাছাড়া আপনার পছন্দের কোনো ভিডিও আপনি চাইলে আপনার “My Playlist” এ সেভ করে রাখতে পারেন এবং আপনার সময়মতো তা আবার বের করে চালিয়ে দেখতে পারেন।

তাছাড়া আপনি যদি পুনরায় পূর্ববর্তী কোনো ভিডিও দেখতে চান তাহলে হিস্ট্রি থেকে তা আবার প্লে করে দেখতে পারেন।

এখানে, Binge সাবস্ক্রিপশনের জন্য অর্থ প্রদানের করলে আপনাকে আপনার নিজের সম্পূর্ণ নিয়ন্ত্রণ করতে দেয়। পেমেন্টের পছন্দের মোড এবং এছাড়াও আপনি প্যারেন্টাল লক বৈশিষ্ট্য উপভোগ করতে পারেন।

Binge Android TV Box এর মূল্য

এখন কথা বলা যাক এই টিভি এর দাম নিয়ে। বর্তমান বাজারে এই Binge TV Box এর মূল্য নিরধারন করা হয়েছে ৩,৩৫০ টাকা। যা Binge Android TV Box এর ফিচার এর তুলনায় অনেক কম বলে আমার মনে হয়েছে।

আমার কাছে এই Binge Android TV Box অনেক ভাল বলে আমার মনে হয়েছে। আমি যেহেতু নিজেও এই Binge Android TV Box ব্যবহার করেছি অনেক দিন সেই জায়গা থেকে আপনি আপনাদের বলতে পারি আপনার জন্যে অনেক ভাল হবে এই টিভি বক্স।

Binge TV Box Features

  • Model: Android TV Box Dongle
  • Chipset: S905Y2 Quad Core.
  • Memory: 1GB DDR4 RAM
  • Flash: 8GB, eMMC. ROM
  • WiFi: 802.11. & Bluetooth 4.2+EDR

Leave a Comment