fbpx

IPTV BD – Best live IPTV apps for BD

IPTV BD

Live IPTV aps BD

সাম্প্রতিক বছরগুলোতে অনলাইন স্ট্রিমিং যেমন সিনেমা, ওয়েব সিরিজ, ডকুমেন্টারি দেখা, অনলাইন আগের তুলনায় অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। অনলাইন মিডিয়া স্ট্রিমিং-এর জন্য প্লে স্টোরে প্রচুর IPTV BD অ্যাপ পাওয়া যায় এবং কোভিড-১৯ মহামারীতে মানুষ যখন হোম কোয়ারেন্টাইনে থাকে, তারা কিছু বিনোদন পেতে সেই প্ল্যাটফর্মগুলিতে ভিডিও দেখতে পছন্দ করে। তাই এখানে বাংলাদেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় অনলাইন iptv m3u Bangladesh মিডিয়া স্ট্রিমিং অ্যাপ রয়েছে যা একই রকম ওয়েব অনুসারে।

Bongo IPTV BD

Bongo IPTV BD একটি জনপ্রিয় মিডিয়া স্ট্রিমিং অ্যাপ যা বাংলাদেশের শীর্ষ বিনোদন অ্যাপ ক্যাটাগরি অনুযায়ী একই ধরনের ওয়েব র‍্যাঙ্কিংয়ে #1 অবস্থানে রয়েছে। Bongo বিকশিত এবং রক্ষণাবেক্ষণ করে Bongo Solutions এবং এটি Google Play store-এ 1M+ এর বেশি ডাউনলোড করেছে। বঙ্গো বাংলা ফানি ক্লিপ, ক্রিকেট ক্লিপ, সিনেমা এবং নাটোক প্রদান করে।

আপনার পছন্দ মত মূল্যে নিতে পারেন pentanik tv

Toffee IPTV BD

Toffee iptv bd বাংলালিংক দ্বারা তৈরি এবং রক্ষণাবেক্ষণ করা হয়েছে এবং এটি লাইভ টিভি চ্যানেল স্ট্রিমিংয়ের জন্য জনপ্রিয়। Toffee তে বাংলাদেশের বেশিরভাগ টিভি চ্যানেল এবং কিছু ভারতীয় মিডিয়া চ্যানেলও রয়েছে। এই অ্যাপটি সম্পূর্ণ বিনামূল্যে এবং শুধুমাত্র বাংলাদেশী নাগরিকদের জন্য উপলব্ধ। এই অ্যাপটি দিন দিন জনপ্রিয়তা পাচ্ছে এবং বর্তমানে এটির Google Play স্টোর থেকে 1M+ এর বেশি ইনস্টলেশন রয়েছে।

BINGE IPTV BD

BINGE IPTV BD হল বাংলাদেশ দ্বারা ডেভেলপ করা একটি নতুন মিডিয়া স্ট্রিমিং অ্যাপ। এটিতে Google Playstore থেকে মোট 10K ইনস্টলেশন রয়েছে। Binge লাইভ টিভি চ্যানেল, ওয়েব সিরিজ, নাটক, ডকুমেন্টারি এবং আরও অনেক কিছু প্রদান করে।

ZEE5 IPTV india

ZEE5 হল ভারতের একটি জনপ্রিয় মিডিয়া স্ট্রিমিং অ্যাপ/সাইট। এতে ব্লকবাস্টার মুভি, টিভি শো, নিউজ, মিউজিক ভিডিও এবং ৯০টিরও বেশি লাইভ টিভি চ্যানেলের মতো বিশাল বিষয়বস্তু রয়েছে। এটিতে Google Playstore থেকে 100M+ এর বেশি ইনস্টলেশন রয়েছে৷

Sony tv price দেখে আসতে পারেন

Baioscop IPTV BD

Baioscop IPTV BD হল লাইভ টিভি স্ট্রিমিং অ্যাপ যা গ্রামীণফোন দ্বারা তৈরি এবং রক্ষণাবেক্ষণ করা হয়েছে। বায়োস্কোপ দেশি এবং আন্তর্জাতিক উভয় টিভি চ্যানেল, টিভি প্রোগ্রাম গাইড, টিভি সিরিজ, বাংলা সিনেমা এবং আরও অনেক কিছু সরবরাহ করে। বায়োস্কোপ অ্যাপের একটি প্রিমিয়াম সংস্করণও রয়েছে যা গ্রামীণফোন থেকে নির্দিষ্ট ইন্টারনেট প্যাকের সাবস্ক্রিপশনের জন্য সম্পূর্ণ বৈশিষ্ট্য প্রদান করে।

Netflix IPTV BD

Netflix IPTV BD ব্যবহারকারীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় মিডিয়া স্ট্রিমিং অ্যাপ। সাম্প্রতিক বছরগুলিতে Netflix বাংলাদেশ থেকে প্রচুর ব্যবহারকারী অর্জন করেছে এবং বর্তমানে এটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মিডিয়া স্ট্রিমিং অ্যাপ। যদিও Netflix আমাদের স্থানীয় মুদ্রা গ্রহণ করে না তাই বাংলাদেশ থেকে Netflix এ একটি অ্যাকাউন্ট খোলা একটু কঠিন। কিন্তু অনেক থার্ড-পার্টি অ্যাকাউন্ট বিক্রেতা আছে, যারা প্রিমিয়াম নেটফ্লিক্স অ্যাকাউন্ট প্রদান করছে, কিন্তু বেশিরভাগ সময়ই এগুলো স্ক্যাম/ভুয়া।

Samsung tv price দেখে আসতে পারেন

Hoichoi IPTV India

Hoichoi হ্যালো!!, পাপ, মন্টু পাইলট, কামিনী, দুপুর ঠাকুরপো, ব্যোমকেশ, তারানাথ তান্ত্রিক, মিসম্যাচ, ধানবাদ ব্লুজ, চরিত্রহীন, একেন বাবু এবং আরও অনেক কিছুর মতো লাভজনক ওয়েব সিরিজের জন্য জনপ্রিয়। Hoichoi IPTV India সিনেমা, ওয়েব সিরিজ, মিউজিক লাইব্রেরি এবং অফলাইন ডাউনলোড কন্টেন্ট, ক্রোমকাস্ট, মিউজিক স্ট্রিমিং এবং আরও অনেক কিছু সরবরাহ করে।

Jagobd iptv bd

Jagobd iptv bd বাংলাদেশের অন্যতম বৃহত্তম লাইভ টিভি চ্যানেল স্ট্রিমিং অ্যাপ। এতে বাংলাদেশের অধিকাংশ টিভি চ্যানেল এবং আন্তর্জাতিক চ্যানেল রয়েছে। জাগোবডি অ্যাপের মাধ্যমে সংবাদপত্র পড়ার জন্য অনলাইন নিউজ পোর্টালও সরবরাহ করে। Jagobd অ্যাপ ব্যবহার করতে সাইন আপ করার দরকার নেই এবং এই অ্যাপের মাধ্যমে বিষয়বস্তু দেখতে সম্পূর্ণ বিনামূল্যে

iFlix iptv Chinese series, Korean series

iFlix iptv Chinese series, Korean series বাংলা চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, বিভিন্ন ঘরানার চলচ্চিত্র, শীর্ষ চলচ্চিত্র, বাংলা সাবটাইটেল সহ কোরিয়ান নাটক, হিন্দি ডাব করা তামিল চলচ্চিত্র, সঙ্গীত এবং আরও অনেক কিছু সরবরাহ করে। প্লেস্টোর থেকে এটির 50M+ এর বেশি ইনস্টলেশন রয়েছে। iFlix তৈরি করেছে Renfeng Media Tech Inc যিনি WeTV-এর ডেভেলপারও এখনই ডাউনলোড করুন

Walton tv price দেখে আসতে পারেন

Ullu iptv bd

Ullu iptv bd বিভিন্ন ধরনের বিষয়বস্তু প্রদান করে বিভিন্ন অঞ্চল অনুসারে পরিবর্তিত হয়। উল্লু ওয়েব সিরিজ, মুভি এবং এক্সক্লুসিভ উল্লু শো এর জন্য জনপ্রিয়। বিনামূল্যে ব্যবহারকারীরা উল্লুতে মাত্র দুটি ভিডিও দেখতে পারবেন এবং প্রিমিয়াম সদস্যরা তাদের সাবস্ক্রিপশনের ভিত্তিতে ভিডিও দেখার উপভোগ করতে পারবেন

লাইভ IPTV BD অ্যাপ কিভাবে কাজ করে?

যখন একজন ব্যবহারকারী একটি নির্দিষ্ট চ্যানেল নির্বাচন করেন, তখন লাইভ টিভি অ্যাপ টিভি ইনপুট ম্যানেজারের মাধ্যমে সংশ্লিষ্ট টিভি ইনপুট পরিষেবার জন্য একটি সেশন তৈরি করে এবং টিভি ইনপুট পরিষেবাকে অনুরোধ করা চ্যানেলে টিউন করতে বলে এবং কন্টেন্টটি প্রদত্ত ডিসপ্লে পৃষ্ঠে চালাতে বলে। টিভি অ্যাপ।

কীভাবে কেবল ছাড়াই smart tv তে লাইভ টিভি দেখা যাবে?

Smart Live TV স্ট্রিমিং পরিষেবা বা স্লিং টিভির মতো “স্কিনি বান্ডেল” আপনাকে ইএসপিএন-এর মতো লাইভ নেটওয়ার্ক টেলিভিশন চ্যানেল দেবে। বিনামূল্যের ওভার-দ্য-এয়ার টিভি আপনাকে ABC, CBS, Fox, NBC, IPTV এবং PBS এর মতো লাইভ সম্প্রচারিত টেলিভিশন চ্যানেল দেবে।

কি অ্যাপে বিনামূল্যে লাইভ টিভি আছে?

সেরা বিনামূল্যের টিভি অ্যাপগুলির মধ্যে রয়েছে প্লুটো টিভি এবং ক্র্যাকল, উভয়েরই বিভিন্ন প্ল্যাটফর্মে বেশ বিস্তৃত মানের সামগ্রী রয়েছে। চেষ্টা করার জন্য অন্যান্য বিনামূল্যের স্ট্রিমিং অ্যাপের মধ্যে রয়েছে NewsON, Tubi TV, IPTV, Popcornflix, Nosey, Toffee, Netflix, Bongo. Jagobd, Binge, Ullu, Hoichoi, Iflix, Bioscope এবং প্রধান নেটওয়ার্কের অ্যাপ।

অ্যান্ড্রয়েড ফোনে কীভাবে টিভি দেখবেন:

সমস্ত স্মার্টফোনের মতো, অ্যান্ড্রয়েড ফোনগুলি মূলত মিনি কম্পিউটার, বিস্তৃত বৈশিষ্ট্য এবং অ্যাপ্লিকেশন সহ। স্ক্রিনে সংজ্ঞার কারণে এখন আপনার ফোনে টেলিভিশন প্রোগ্রাম এবং চলচ্চিত্র দেখাও সম্ভব। আইটিভি প্লেয়ার অ্যাপ ব্যবহার করে কীভাবে আপনার ফোনে টিভি দেখতে হয় তা এই নির্দেশিকাটি ব্যাখ্যা করে। আমরা আপনাকে বিকল্প অ্যাপের কিছু উদাহরণও দেব।

আপনার প্রয়োজন হবে:

একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন।

Monitor price in BD দেখে আসতে পারেন

আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে টিভি দেখতে এই ধাপে ধাপে নির্দেশাবলী অনুসরণ করুন :

  • ধাপ 1: টিভি দেখার জন্য বেশ কয়েকটি অ্যাপ উপলব্ধ রয়েছে: Google Play-তে একটি ফি দিয়ে টিভি এবং ফিল্ম দেখার ক্ষমতা রয়েছে, যা সাধারণত অ্যান্ড্রয়েড ফোনে অন্তর্ভুক্ত থাকে। Google Play Movies খুলুন বা আপনার অ্যাপস মেনু থেকে অ্যাপটি খুঁজুন।
  • ধাপ 2: আপনার Google অ্যাপ তালিকা থেকে, “IPTV প্লেয়ার” অনুসন্ধান করুন। এটি ইনস্টল করতে বিনামূল্যে বোতামে আলতো চাপুন।
  • ধাপ 3: অ্যাপটি ডাউনলোড এবং দেখার জন্য আপনার বয়স 18 বছরের বেশি বলে জিজ্ঞাসা করবে। ঠিক আছে নির্বাচন করুন.
  • ধাপ 4: পরবর্তী স্ক্রীনটি আপনার ডাউনলোড করার জন্য অ্যাপের প্রয়োজনীয়তা এবং অনুমতিগুলি দেখাবে। আপনি যদি প্রয়োজনীয়তার সাথে সন্তুষ্ট হন তবে ঠিক আছে নির্বাচন করুন, অন্যথায় বাতিল নির্বাচন করুন এবং ডাউনলোড করবেন না। বেশিরভাগ অ্যাপের আপনার ফোনে অ্যাক্সেসের কিছু উপাদান প্রয়োজন এবং এটি বিরল যে তারা তা করে না। স্বীকার করুন এবং ডাউনলোড করুন আলতো চাপুন।
  • ধাপ 5: অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে ওপেন নির্বাচন করুন।
  • ধাপ 6: আপনি এখন প্রধান IPTV প্লেয়ার পৃষ্ঠায় যাবেন। এখানে আপনি একটি নির্দিষ্ট প্রোগ্রাম অনুসন্ধান করতে পারেন, বা A-Z তালিকাতে ব্রাউজ করতে পারেন। বিকল্পভাবে আপনি ব্রাউজ করার জন্য প্রতিটি IPTV চ্যানেল থেকে বেছে নিতে পারেন।
  • ধাপ 7: একবার আপনি আপনার টেলিভিশন প্রোগ্রাম খুঁজে পেলে (এই ক্ষেত্রে অনুসন্ধান সুবিধা থেকে), এটি চয়ন করুন এবং খুলতে আলতো চাপুন
  • ধাপ 8: প্রোগ্রাম তথ্য দেখানো হবে. আপনি যদি স্ক্রিনে ট্যাপ করে এটি দেখতে চান তবে প্রোগ্রামটি চয়ন করুন, অন্যথায় পূর্ববর্তী পৃষ্ঠায় ফিরে যান এবং আবার নির্বাচন করুন৷
  • ধাপ 9: আপনার প্রোগ্রাম শুরু হবে. (I TV প্রধান প্রোগ্রাম শুরু হওয়ার আগে বিজ্ঞাপন দেখায়, তাই এগুলি মূল বৈশিষ্ট্যের আগে প্লে হবে)।

দ্রষ্টব্য: সমস্ত অ্যান্ড্রয়েড ডিভাইস হাই ডেফিনিশন ফিল্ম এবং টিভি প্রোগ্রামগুলি দেখাবে না তাই আপনি শুধুমাত্র আপনার ডিভাইসের উপর নির্ভর করে স্ট্যান্ডার্ড ডেফিনিশনে প্রোগ্রামগুলি দেখতে সক্ষম হতে পারেন৷

বিস্তারিত জানতে ভিসিট করুন আমাদের Ponnobd Youtube chanel

https://youtube.com/watch?v=Rwb1gSORz-c

মোবাইল এর জন্য এই লিংকে ক্লিক করুনঃ
https://tinyurl.com/y2u8ew6s
টেলিভিশনের জন্য নিচের লিংক ক্লিক করুনঃ
https://youtu.be/zgEHBFKkb_s

পূর্বের ভিডিও গুলো নিচে দেওয়া হলঃ
🔥300+ টিভি চ্যানেল ফ্রী | Watch LIVE TV Channel on Smart TV | How To Setup IPTV
https://youtu.be/zgEHBFKkb_s

🔥৬০০০+ টিভি চ্যানেল ফ্রী 📱 How To Watch TV On Your Smartphone
https://youtu.be/6lhb9z_l9MQ

Leave a Comment