fbpx

Smart TV | Popular Brand Smart TV Price in Bangladesh

Popular Brand Smart TV Price in Bangladesh

Smart TV আমাদের দৈনন্দিন জীবনের একটি অংশ। বাংলাদেশের যে কেউ সহজেই Pentanik, Starex, Haier, Sony, Samsung, Xiaomi Mi, Walton, Singer, Panasonic, বা LG ইত্যাদি সেরা টিভি ব্র্যান্ডের যেকোনো একটি থেকে led smart tv কিনতে পারে৷ এই সমস্ত তালিকাভুক্ত ব্র্যান্ডগুলি সর্বোত্তম মানের সামগ্রী ব্যবহার করে সেরা বিল্ড মানের।

Types of Smart TV Available

একটি Smart TV  ইন্টারনেট ব্যবহার করে যেকোনো পছন্দসই Apps Install  বা Uninstall  করতে একটি সমন্বিত নেটিভ ডেভেলপমেন্ট কিট বা NDK এবং পাবলিক Software ডেভেলপমেন্ট কিট বা PDK ব্যবহার করে।

LED Smart TV গুলি সাধারণত দুটি প্রধান গ্রুপে শ্রেণীবদ্ধ করা হয়: রেজোলিউশন সমর্থন এবং প্রদর্শন প্রযুক্তি। রেজোলিউশন সমর্থনের উপর ভিত্তি করে Smart TV গুলিকে HD , Full HD, Ultra HD ভাগ করা হয়েছে। যদি একটি TV  সাপোর্ট রেজোলিউশন 1920×1080 বা 1080 পিক্সেলের কম হয় তাহলে তাকে HD বলা হয়।

যদি এটি 1080 পিক্সেল সমর্থন করে তবে এটিকে Full HD বলা হয়। যদি রেজোলিউশন সমর্থন 3840x 2160 এর সমান বা তার বেশি হয় তবে একে Ultra HD বা UHD বলা হয়। UHD টিভিগুলি 4K Ultra HD TV নামেও পরিচিত এবং সর্বশেষ পুনরাবৃত্তিকে 4K বলা হয়।

দ্বিতীয় শ্রেণিবিন্যাস প্রদর্শন প্রযুক্তির উপর ভিত্তি করে। এই মানদণ্ডে, Smart TV গুলিকে LCD এবং LED সেট, ও LED এবং কিউ LED তে শ্রেণিবদ্ধ করা যেতে পারে।

বর্তমানে উপলব্ধ বেশিরভাগ TV LED এবং LCD সেট। তারা পিছনে একটি LED আলোর সাথে LCD প্যানেলের সংমিশ্রণ ব্যবহার করে। OLED টিভি যেকোন কিছু প্রদর্শন করতে অর্গানিক লাইট-এমিটিং ডায়োড ব্যবহার করে।

এই ডিসপ্লে বৈদ্যুতিক চার্জের প্রতিক্রিয়ায় আলো নির্গত করে। ও LED TV তে ভালো Image  এবং Video Quality রয়েছে। QLED হল LCD-এর পরবর্তী প্রজন্ম। তারা কোয়ান্টাম লাইট এমিটিং ডায়োড বা কোয়ান্টাম ডটস (খুব ছোট ন্যানো পার্টিকেল) ব্যবহার করে।

এটি অত্যন্ত উজ্জ্বলতা এবং রঙ উন্নত করে। প্রতিটি টিভিতে কিছু সাধারণ বৈশিষ্ট্য রয়েছে যেমন ক্রস-প্ল্যাটফর্ম অ্যাপ সমর্থন, ব্লুটুথ, ওয়াইফাই এবং ইউএসবি।

প্রতিটি ব্র্যান্ডের Smart TV কিছু ব্র্যান্ড-এক্সক্লুসিভ বৈশিষ্ট্যও অফার করে। উদাহরণ হিসাবে, আমরা pentanik অল-শেয়ারের মতো মালিকানাধীন ক্লাউড স্টোরেজ পরিষেবাগুলি উল্লেখ করতে পারি।

Software compatibility and operating system

সফ্টওয়্যার প্ল্যাটফর্ম একটি Smart TV শ্রেণীবদ্ধ করার জন্য আরেকটি গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিটি ব্র্যান্ডের তার একচেটিয়া অপারেটিং সিস্টেম বা সফ্টওয়্যার প্ল্যাটফর্ম রয়েছে।

প্রথমটি হল WebOS

এটি এলজির একটি জনপ্রিয় হাই-স্পিড অপারেটিং সিস্টেম। এটি Youtube, Netfix বা অ্যামাজন প্রাইমের মতো মিডিয়া স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির জন্য ভাল। এটা কাস্টমাইজ করা একটু কঠিন। অনেক সফ্টওয়্যারের সাথে তাদের অনেক সামঞ্জস্য রয়েছে।

দ্বিতীয়টি স্যামসাং টিজেন

এটি অনেকটা webOS এর মত কিন্তু এটি কাস্টমাইজ করা সহজ এবং খুব ব্যবহারকারী-বান্ধব। জনপ্রিয়গুলি ছাড়াও, এই Smart iptv bd টি স্যামসাং ওয়েব প্লাস পরিষেবার মতো বিভিন্ন ধরণের এক্সক্লুসিভ কন্টেন্ট হাব সমর্থন করে৷ এই OSটি Samsung এর মালিকানাধীন।

তৃতীয় জনপ্রিয় ওএস হল সবচেয়ে সাধারণ অ্যান্ড্রয়েড ওএস

এটি বিশ্বের সবচেয়ে বেশি ব্যবহৃত Smart ডিভাইস ওএস। প্রতিটি অ্যান্ড্রয়েড টিভি Google পরিষেবাগুলি ব্যবহার করে এবং একটি Android স্মার্টফোন বা ট্যাবলেট পিসির মতো বিভিন্ন বৈশিষ্ট্য এবং ক্রস-প্ল্যাটফর্ম অ্যাপগুলিকে সমর্থন করে৷ সর্বাধিক জনপ্রিয় কন্টেন্ট হাবের মধ্যে রয়েছে Netflix, YouTube, HULU, Disney Plus, ইত্যাদি সমর্থিত।

এটি খুব কাস্টমাইজযোগ্য এবং ব্যবহারকারী-বান্ধব। এটি গেমিংয়ের জন্যও ভাল। Sony, Sharp, বা Philips এর মত বেশিরভাগ সুপরিচিত ব্র্যান্ড তাদের Smart TV তে Android OS ব্যবহার করে। কিছু কম পরিচিত এক্সক্লুসিভ অপারেটিং সিস্টেম ব্র্যান্ড নির্দিষ্ট।

উদাহরণ হিসাবে, আমরা ফায়ার-ওএস নাম দিতে পারি। এটি শুধুমাত্র প্যানাসনিক টিভির জন্য একচেটিয়া। এই OS নেভিগেট করা সহজ কিন্তু খুব কম ক্রস-প্ল্যাটফর্ম অ্যাপ সমর্থন করে।

Samsung smart tv

Samsung smart tv
Samsung smart tv

Samsung  হল সবচেয়ে জনপ্রিয় এবং বিখ্যাত ব্র্যান্ডগুলির মধ্যে একটি যা ফুল এইচডি বড়-স্ক্রীনের ফ্ল্যাট এবং স্মার্ট টিভি তৈরি করে৷ আপনি যদি যুক্তিসঙ্গত মূল্যে বাংলাদেশে আপনার কাঙ্খিত Samsung smart TV কেনার জন্য একটি নির্ভরযোগ্য অনলাইন শপ খুঁজছেন, তাহলে আপনার আমাদের স্টার টেক ওয়েবসাইট পরিদর্শন করা উচিত। আমরা বাংলাদেশের সব লেটেস্ট Samsung smart TV স্টক করি সত্যিকারের ওয়ারেন্টি সহ সেরা দামে।

স্টার টেক থেকে বিডিতে উপলব্ধ স্যামসাং টেলিভিশনের মূল্য পরীক্ষা করতে এবং আপনার দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য আপনার বেছে নেওয়া একটি অর্ডার করতে আপনাকে স্বাগতম।

Samsung Smart TV Price in Bangladesh

Sony Bravia Smart TV

Sony Bravia Smart TV
Sony Bravia Smart TV

Sony তাদের সর্বশেষ উদ্ভাবন যেমন OLED TV, 4K HDR TV, এবং Full HD TV দিয়ে আমাদের অবাক করে দিয়েছে। আপনি যদি সর্বনিম্ন খরচে বাংলাদেশে আপনার পছন্দের সনি টেলিভিশন কেনার জন্য একটি খাঁটি অনলাইন স্টোর খুঁজছেন, তাহলে আপনি আমাদের স্টার টেক ওয়েবসাইটে গিয়ে সঠিক কাজটি করেছেন।

আমরা বাংলাদেশের সকল অত্যাধুনিক সনি স্মার্ট টেলিভিশনকে সলিড ওয়ারেন্টি সহ উপযুক্ত মূল্যে সরবরাহ করি। আপনাকে স্টার টেক থেকে বিডিতে উপলব্ধ সনি টেলিভিশনের মডেল, স্পেসিফিকেশন এবং দাম ব্রাউজ করার জন্য আমন্ত্রণ জানানো হচ্ছে এবং আপনার নির্বাচিত একটি কেনাকাটা করতে।

আমরা আনন্দের সাথে এটি যত তাড়াতাড়ি সম্ভব আপনার দোরগোড়ায় পৌঁছে দেব।

Sony Bravia Smart TV Price in Bangladesh

Singer smart tv

Singer smart tv
Singer smart tv

Singer BD শুধু বাংলাদেশেই নয় বিশ্বের অন্যান্য দেশেও একটি জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে পরিচিত। তাদের পণ্যগুলি তাদের নিখুঁত এবং অতিরিক্ত ভাল সাজসজ্জার কারণে বাজারে খুব জনপ্রিয় এবং তাদের পণ্যগুলি দীর্ঘস্থায়ী হয় যার কারণে গ্রাহকরা তাদের পছন্দ করেন। পণ্য আরও।

বাংলাদেশের সেরা নেতৃত্বাধীন টিভি মূল্য সম্পর্কে আপনার পরামর্শের প্রয়োজন হলে এটি দেখতে পারেন।

Smart TV Price in Bangladesh

Philips smart tv

philips smart tv  আল্ট্রা-এইচডি টেলিভিশন। Xiaomi, Hisense, AmazonBasics এবং VU-এর মতো জনপ্রিয় ব্র্যান্ডগুলি থেকে Sony, LG এবং Samsung-এর মতো ব্র্যান্ডের প্রিমিয়াম বিকল্পগুলির দাম Philips smart LED TV থেকে অনেক বেশি। স্পষ্টতই, ছবির গুণমান এবং পারফরম্যান্স হল মূল পার্থক্য, কিন্তু দামের পার্থক্য বিশাল, এবং আপনি হয়ত বেশি দমে কিনতে চাইবেন না।

সৌভাগ্যবশত, আজকে আমরা যেটি পর্যালোচনা করছি তা সহ এর মধ্যে দামের প্রচুর পার্থক্য রয়েছে। Philips 8200 সিরিজের আল্ট্রা-এইচডি LED স্মার্ট টিভি অনলাইনে পাওয়া যাবে একদম কম প্রাইস এ। এটি এন্ট্রি-লেভেল বিকল্পগুলির তুলনায় আরও ভাল পারফরম্যান্সের প্রতিশ্রুতি দেয়।

Smart TV Price in Bangladesh

Walton smart TV

Walton smart TV
Walton smart TV

সকলের জন্য ডিজাইন করা WALTON-এর আধুনিক এবং ব্যবহারকারী-বান্ধব Smart LED TV এর জগতে স্বাগতম। বর্ধিত মেনু এবং সুপারিশগুলির সাথে, আপনি একটি দূরবর্তী ক্লিকে আপনার সমস্ত প্রিয় বিনোদনে বিরামহীন অ্যাক্সেস পেতে পারেন।

আপনি আর আপনার পছন্দসই শো বা চলচ্চিত্রগুলি মিস করবেন না৷ আমাদের উন্নত প্রযুক্তি অবশ্যই আপনার ব্রাউজিং এবং দেখার অভিজ্ঞতাকে আনন্দদায়ক করে তুলবে যাতে আপনি সর্বদা অনলাইন বিনোদনের আপনার কাঙ্খিত জগতের সাথে সংযুক্ত থাকতে পারেন।

স্মার্ট টিভিগুলি 10 বছর আগে বাজারে আসার পর থেকে কিছু আশ্চর্যজনক অগ্রগতি করেছে৷ কার্যত উপলব্ধ সমস্ত নতুন টিভিতে এখন একটি স্মার্ট টিভির হাইলাইট রয়েছে৷ সাধারণ টিভিগুলির বিপরীতে, উজ্জ্বল টিভিগুলি একটি ওয়াই-ফাই সংস্থার সাথে ইন্টারফেস করতে পারে, যা তাদের একটি সীমাবদ্ধ পিসির মতো ক্ষমতা সম্পাদন করতে সক্ষম করে।

বাংলাদেশে Android TV এর দামে প্রতিফলিত হয়। Netflix এর মতো স্ট্রিমিং পর্যায়ের মাধ্যমে রেকর্ডিং এবং অন্যান্য অন-অনুরোধের বিষয়বস্তু স্থানান্তর করার জন্য ব্যক্তিরা আগ্রহী টিভি ব্যবহার করে তাৎপর্যপূর্ণ ব্যাখ্যা, তবুও এই TV গুলি আরও অনেক কিছু করার জন্য সজ্জিত। বাংলাদেশে Smart LED TV চালানোর করার সময় এই বৈশিষ্ট্যগুলি মনে রাখা উচিত।

Walton Smart TV Price in Bangladesh

Pentanik Smart Android Led Tv Monitor

images

Pentanik Smart Android Led Tv Monitor, সাইজ- ২৪,32, ৪২, ৫০, ৫২, ৬৫, ৭৫ -ইঞ্চি ডিসপ্লে, প্যানেল- ফ্ল্যাট স্ক্রিন, রেজোলিউশন- HD LED টেলিভিশন, প্রযুক্তি- LED, 3D প্রযুক্তি- 2D টিভি, রেসপন্স টাইম- 5ms, রিফ্রেশ রেট- 100 Hz, কন্ট্রাস্ট- ডায়নামিক মেগা কনট্রাস্ট রেশিও, উজ্জ্বলতা- লাইভ কালার, টিভি টিউনার- হ্যাঁ, সাউন্ড- হাই কোয়ালিটি বিল্ট ইন স্পীকার, কানেক্টিভিটি- HDMI, VGA,USB, রিমোট- RMT-TX100P, RMF-TX100E, কানেক্টিভিটি- USB, VGA, HDMI, অন্যান্য- বৈশিষ্ট্য ভাসমান স্টাইল, টিভি, 178° ডান থেকে বামে, 178° পর্যন্ত নিচে।

বাংলাদেশে Pentanik Smart Android Led Tv Monitor দাম কত?

আপনি আমাদের ওয়েবসাইট থেকে সেরা দামে Pentanik Smart Android Led Tv Monitor কিনতে পারেন বা আমাদের যে কোনও শোরুমে যেতে পারেন।

Pentanik smart tv Price In BD

Vision smart LED TV

Vision smart LED TV
Vision smart LED TV

Vision China Smart TV রয়েছে ফুল এইচডি টিভি রেজোলিউশন, ২৪,32, ৪২, ৫০, ৫২, ৬৫, ৭৫ ইঞ্চি এলইডি ডিসপ্লে, ওয়াল মাউন্টযোগ্য, বিল্ট-ইন অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম, বিল্ট-ইন 2 স্পিকার, অ্যান্ড্রয়েড অ্যাপস, স্ক্রিন মিররিং, পোর্ট, কীবোর্ড/মাউস সমর্থন।

এই টিভি মনিটরে ব্যবহৃত সংযোগে রয়েছে USB, HDMI, WIFI, LAN এবং RF সুবিধা। আপনি আমাদের ওয়েবসাইট থেকে সেরা দামে Vision smart Android Led Tv Monitor কিনতে পারেন অথবা আমাদের যেকোন শোরুমে যেতে পারেন।

Android TV price in Bangladesh

Leave a Comment