fbpx

YouTube Problem : কিভাবে সমাধান করবেন Smart YouTube TV তে

Youtube Problem

YouTube Problem নিয়ে আমাদের অনেক সময় অনেক ঝামেলায় পড়তে হয়। তাই এই পর্বে আমি আপনাদের কে YouTube Problem, সমাধান এবং YouTube কি ভাবে ইনস্টল করতে হয় তা আপনাদের সাথে শেয়ার করবো।

আপনি কি Android এর জন্য Smart YouTube TV APK নিয়ে সমস্যায় পরেছেন? অথবা খুজে পাচ্ছেন না বা জানেন না কি করে Android smart TV তে YouTube আপস Install করতে হয়? Smart YouTube TV অ্যাপ সম্পর্কে এই পোস্ট এ বিস্তারিত আলচনা করব।

Android phone এর এর পাশাপাশি আপনি Smart YouTube TV এর জন্য Smart YouTube TV APK ডাউনলোড করুন এবং বিরক্তিকর বিজ্ঞাপন ছাড়াই আপনি সরবচ্চ মানের ভিডিও কোয়ালিটি উপভগ করুন। এখানে আমি অ্যাপ সম্পর্কে সবকিছু ব্যাখ্যা করব এবং কীভাবে এই apps install করে YouTube Problem সমাধান করে ভিডিও দেখা শুরু করবেন।

আরও পড়ুন – bdix

আমি আপনাকে এই YouTube Apps এর Download Link দিয়ে দেব। এই Link  টি ব্যবহার করে এবং এই Apps টির Official Version Download করে নিতে পারবেন। এছাড়াও, আমি কিছু বৈশিষ্ট্য ব্যাখ্যা করব যেগুলি সম্পর্কে আপনাকে অবশ্যই জানতে হবে। এই সাইটে পাওয়া সেরা Smart TV এর বিকল্প apps হল Katmovie HD।

এখান থেকে Android এর জন্য Smart YouTube TV Apps Download করুন এবং আপনি যা খুঁজছেন তা আপনি এইখানে পেয়ে যাবেন খুব সহজেই। আপনি আপনার TV তে আপনার স্ক্রীন শেয়ার করতে পারেন এবং আপনার Smart TV তে YouTube দেখতে পারেন।

এই Smart YouTube TV তে অনেক বৈশিষ্ট্য রয়েছে যা আপনি যদি আপনার smart TV তে YouTube ভিডিও দেখতে চান তবে আপনি YouTube-এর Smart TV তে আপনার মোবাইলের স্ক্রীন শেয়ার করতে পারেন।

আরও পড়ুন – Walton led tv price in Bangladesh

নিচে আমি এই আপস সম্পর্কে বিস্তারিত বর্ণনা করেছি আপনি এই ব্লগ পড়ুন-

আমরা জানি প্রযুক্তির এই যুগে আমাদের কাছে Smartphone এর পাশা পাশি আমরা আমাদের ঘর এর Smart YouTube TV তেও কিন্তু আমরা Smartphone এর মত Apps Install করে ব্যবহার করতে পারি। আপনার Wall TV তে আপনার Android is smart স্ক্রিন শেয়ার করার জন্য অনেক Apps রয়েছে।

আপনি যদি এখনও কোন Smart YouTube TV applications ব্যবহার না করে থাকেন তবে চিন্তা করবেন না আমি আপনাকে সবকিছু শিখিয়ে দেব।কি ভাবে Smart YouTube TV তে আপনি Apps ব্যবহার করতে পারেন। এছাড়াও, আপনি বিজ্ঞাপন এবং উচ্চ মানের সামগ্রী ছাড়া বিনামূল্যে ভিডিও দেখতে পারবেন৷

আরও পড়ুন – LED TV price in Bangladesh

Smart YouTube TV APK | YouTube Problem

Smart YouTube TV তে আপনি চাইলে YouTube সহ আরো অনেক Mobile apps ব্যবহার করতে পারবেন। এবং আপনি  apps  গুলোর official version ডাউনলোড করতে পারেন। আপনি যদি আপনার স্মার্ট টিভিতে সিনেমা এবং ভিডিও দেখতে চান তবে আমি আপনাকে Smart YouTube TV apps ব্যবহারের পরামর্শ দিবো।

আরও পড়ুন – LG tv price in Bangladesh

আমরা সাধারণত TV তে কোনো কিছু যেমন মুভি বা নাটক দেখতে বেশি তখন কিছুক্ষন পর পর আপনার সামনে ৫ বা ১০ মিনিটের বিজ্ঞাপন প্রদর্শন করে থাকে। কিন্তু আপনি যখন  এই অ্যাপটি ব্যবহার করবেন তখন টিভিতে বিজ্ঞাপন ছাড়াই আপনি সবকিছু উপভোগ করতে পারবেন কোনো বিজ্ঞাপনের ঝামেলা ছাড়া।

Smart YouTube TV থেকে কোনো ভিডিও এবং মুভি দেখতে চান তাহলে আপনার কোনো ডিস লাইনের প্রয়োজন হবে না। ডিস লাইন ছাড়াই শুধু মাত্র আপনার WiFi connection ব্যবহার করে Smart YouTube TV তে সবকিছু দেখতে পারবেন। আপনি ফ্রীতে চাইলে সবকিছু দেখতে পারবেন কিন্তু যদি আপনি চান তাহলে YouTube এর প্রিমিয়ার একাউন্ট নিয়ে আরো দারুন ফীচার ব্যবহার করতে পারবেন।

Smart YouTube TV APK | YouTube Problem

App Details

App Name

Smart YouTube Tv

File Size

7MB

Current Version

Latest

Genre

Tv

Required Android

4.0+

Developer

listovsoft

Price

Free

Get It On

Google Play Store

Smart YouTube TV কি? | YouTube Problem

এটি Android এর জন্য আরেকটি অ্যাপ্লিকেশন যা আপনাকে মোবাইলে বিনামূল্যে টিভি দেখতে দেয়। আপনি যদি বিনামূল্যে সিনেমা এবং YouTube ভিডিও দেখতে চান তবে এই বিনামূল্যের সবকিছু দেখতে পারবেন। বিজ্ঞাপন এর ঝামেলা ছারাই আপনি 4K এবং 8k দেখতে পারবেন। এই আপস এ আপনি সকল ধরনের ভিডিও পাবেন।

আপনার যদি সিনেমা দেখার আগ্রহ থাকে তবে আপনি আপনার পছন্দের যে কোন সিনেমা দেখতে পারবেন YouTube এর মাধ্যমে। এই অ্যাপটি বিশেষ ভাবে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে যারা বিজ্ঞাপন ছাড়াই স্মার্ট টিভি দেখতে চান। অ্যাপটির সর্বশেষ Version Download করুন এবং সমস্ত বৈশিষ্ট্য বিনামূল্যে উপভগ করুন।

আরও পড়ুন – Walton tv Bangladesh Price

Smart YouTube TV এর মূল বৈশিষ্ট্য | YouTube Problem

এই অ্যাপের অনেক ধরনের বৈশিষ্ট্য রয়েছে তবে আমি আপনাকে অ্যাপটির কিছু প্রধান বৈশিষ্ট্য হাইলাইট করছি, যা আপনাকে অ্যাপটির ওভারভিউ বুঝতে সাহায্য করবে। আপনি যদি না জেনে থাকেন তাহলে আপনি এই বৈশিষ্ট্যগুলি পড়ার চেষ্টা করুন। এটি আপনাকে অ্যাপ সম্পর্কে সিদ্ধান্ত নিতে সাহায্য করবে।

  • সীমাহীন দেখার সময়, আপনি অনেক ভিডিও দেখতে পারেন।
  • আপনার মোবাইলে আল্ট্রা এইচডি এবং 4K ভিডিও।
  • কম গতির মোবাইল ইন্টারনেটের সাথে সূক্ষ্ম কাজ করে।
  • পুরানো ডিভাইসেও কাজ করে।
  • পরে দেখার জন্য অফলাইনে ভিডিও সংরক্ষণ করুন।
  • আপনার পছন্দের ভিডিওগুলির নিজস্ব প্লেলিস্ট তৈরি করুন।
  • ডাবিং এবং সাবটাইটেল সহ সিনেমা দেখুন।
  • গেমিং বিজ্ঞাপনের অন্যান্য ভিডিওর অবিরাম স্ট্রিমিং।
  • ক্রিকেট এবং অন্যান্য স্পোর্টস চ্যানেল বিনামূল্যে।
  • কোন সাইন আপ প্রয়োজন নেই, একটি অ্যাকাউন্ট তৈরি না করে উপভোগ করুন.
  • এই অ্যাপে কোনো যাচাইকরণের প্রয়োজন নেই।
  • সব ব্যবহারকারীদের জন্য নিরাপদ এবং নিরাপদ.
  • শান্ত এবং স্মার্ট ইন্টারফেস.
  • অ্যাপে আরও বৈশিষ্ট্যগুলি অন্বেষণ করুন৷

আরও পড়ুন – Samsung tv price in Bangladesh

Smart YouTube TV ডাউনলোড করুন | YouTube Problem

আমি জানি আপনি এখানে শুধু অ্যাপ ডাউনলোড করতে এসেছেন। আপনি কিভাবে এই অ্যাপটির সহজ এবং সর্বশেষ সংস্করণ ডাউনলোড করতে পারেন তা এখানে আমি আপনাকে বলছি। এই পোস্টের নীচে একটি ডাউনলোড বোতাম রয়েছে।

শুধু ডাউনলোড APK বোতামে ক্লিক করুন এবং কয়েক সেকেন্ডের জন্য অপেক্ষা করুন। আপনার ব্রাউজার আপনাকে ডাউনলোডের অনুমতি দিতে বলবে। ঠিক আছে টিপুন এবং কয়েক সেকেন্ডের জন্য অপেক্ষা করুন।

আরও পড়ুন – Walton tv price in Bangladesh

এই apk ফাইলটি ডাউনলোড ফোল্ডারে আপনার ফাইল ম্যানেজারে সেভ করা হবে। এটি ম্যানুয়াল পদ্ধতিতে Install করার জন্য প্রস্তুত হবে। আপনি এই application  Install করার জন্য নির্দেশাবলী ব্যবহার করতে পারেন।

অনুপস্থিত ফাইলের ক্ষেত্রে দয়া করে এই পোস্টের নীচে মন্তব্য করুন আমি এটি আপডেট করব। ডাউনলোড করার সময় আপনি যদি কোন সমস্যার সম্মুখীন হন, অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন।

কিভাবে Smart YouTube TV Apk ইন্সটল করবেন?

এটি একটি সাধারণ APK ফাইল যা সহজেই নিম্নলিখিত পদ্ধতি দ্বারা ইনস্টল করা যেতে পারে। আপনি যদি একজন নতুন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হয়ে থাকেন এবং APK ফাইলগুলি কীভাবে ইনস্টল করবেন তা জানেন না। তবে এই নির্দেশিকা অনুসরণ করুন। শুধু ডাউনলোড ফোল্ডারে যান যেখানে আপনি APK ফাইলটি ডাউনলোড দিয়েছেন।

APK ফাইলে ক্লিক করুন।

  • অ্যান্ড্রয়েড অ্যাপ ইনস্টলার চালু করুন।
  • সেটিংসে যান এবং অজানা উত্সগুলি সক্ষম করুন।
  • অনুমতি দিন এবং পরবর্তী বোতামে ক্লিক করুন।
  • এখন অবশেষে ইনস্টল বোতামে ক্লিক করুন।

আরও পড়ুন – Walton ac price in Bangladesh

আপনি সফলভাবে APK ফাইলটি ইনস্টল করেছেন। এখন আপনি এটি খুলতে এবং ব্যবহার করতে পারেন, আপনি অ্যাপটিতে এই অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন তা শিখতে গাইড পাবেন। আপনার যদি আরও সহায়তার প্রয়োজন হয় তবে আপনি অ্যাডমিনের সাথে যোগাযোগ করতে পারেন। এছাড়াও, এই পোস্টের নীচে আপনার মন্তব্য পেস্ট করুন।

YouTube Problem সমাধান এর জন্যে Smart TV তে Wi-Fi Connect করুন

ডাউনলোড করুন

প্রথমে নিচে দেওয়া লিংক এ ক্লিক করে গুগল ড্রাইভ থেকে ডাউনলোড করে নিবেন। ZIP করা আছে ZIP ছাড়াই নিবেন।

তারপর পেনড্রাইভে ফাইল টি নিবেন, টিভি তে মিডিয়া / মাল্টিডিয়া তে যাবেন। এখন ফাইলটি ওপেন এ ক্লিক করে ইন্সট্রল এ ক্লিক করবেন। ইন্সট্রল হয় যাবে , তারপর ৪ তা অপসন পাবেন , LITE Alt এ ক্লিক করবেন ।

তারপর CrossWalk Project Service Not Found আসবে, এখানে Get CrossWalk এ ক্লিক করবেন , ইন্সট্রল হবে , একটু টাইম লাগতে পারে ১০০% হইতে টাইম দিবেন ।

তারপর ওপেন / ডান করে দিবেন, Smart Youtube LED TV ডায়লগ বাক্স আসবে ( NO) এ ক্লিক করবেন । এখন সব ক্লোজ করে দিবেন। Smart LED TV তে Myapps/ apps list এ যাবেন।

আরও পড়ুন – Sony tv price in Bangladesh

Smart Youtube LED TV Apps ওপেন করবেন Than ইউটিউব এ চলে যাবে, এখন YouTube SIGN IN চাইবে আপনার ইচ্ছা ,, করে নিতে পাবেন, না করলেও সমস্যা নাই।

এখন আপনার ইচ্ছে মতো ব্যবহার করবেন।

হেল্প এর প্রয়োজন হলে যোগাযোগ করুন: 01856 111313

Smart Youtube LET TV Link:

ডাউনলোড লিংক কাজ না করলে এখান থেকে ডাউনলোড করুন

Zip Files Link:

জিপ ফাইল

উপসংহার

আমরা YouTube স্মার্ট টিভি অ্যাপ্লিকেশন এবং এই অ্যাপের সমস্ত বৈশিষ্ট্য নিয়ে আলোচনা করেছি। আপনি যদি এটি ব্যবহার করতে যাচ্ছেন তাহলে দয়া করে আমাদের সাথে আপনার অভিজ্ঞতা শেয়ার করুন।

আপনি যদি এই অ্যাপটির সাথে কোনো সমস্যার সম্মুখীন হন তাহলে একটি মন্তব্য পোস্ট করুন। আমরা বর্ণনা করেছি কিভাবে আপনি এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন এবং এটি কী। আমি আপনাকে আরও বলেছি যে আপনি যে কোনও অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারেন। এই পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

Leave a Comment